বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাবেক এমপি জনাব আলী ও শরীফ উদ্দিন আহমদের কবর জিয়ারত করলেন ডা. জীবন

  • আপডেট টাইম সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৫০৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ডা. সাখাওয়াত হাসান জীবন দেড় মাস কারাভোগের পর এলাকায় এসে ৫ প্রয়াত এমপির কবর জিয়ারত করেছেন। শায়েস্তাগঞ্জ থেকে বানিয়াচংয়ে আসার পথে ডা. জীবন নেতা-কর্মী ও সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। এ সময় পথে পথে মানুষের ঢল নামে। নেতাকে বুকে জড়িয়ে অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন। দিনশেষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ডা. জীবন। জানা যায়, গত শুক্রবার বিকালে কাশিমপুর কারাগার থেকে মুক্ত হয়ে গত শনিবার সকাল সাড়ে ১১টায় ডা. জীবন সিপাহসালার সৈয়দ নাসির উদ্দিনের কবর জিয়ারত করেন ডা. জীবন। পরে জেলা আওয়ামী লীগের সাবেক এমপি মুক্তিযোদ্ধের সেকেন্ড ইন কমান্ড মেজর জেনারেল মরহুম এম এ রব বীর উত্তম এর কবর জিয়ারত করেন। সুফি সাধক দেওয়ান মাহবুব রাজার মাজার জিয়ারত করে তিনি বানিয়াচং গিয়ে পৌঁছেন দুপুর ২টায়। বানিয়াচংয়ে পৌঁছে বিএনপির সাবেক এমপি মরহুম জনাব আলী, আওয়ামীলীগ এর সাবেক এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম শরীফ উদ্দিন আহমদ ও সাবেক মন্ত্রী মরহুম সিরাজুল হোসেন খানের কবর জিয়ারত করেন। সন্ধ্যায় তিনি তার কামালখানীস্থ হাসান মঞ্জিলের পারিবারিক কবরস্থান জিয়ারতের পাশাপাশি ডা. জীবনের চাচাত ভাই ও আওয়ামী লীগ এর সাবেক এমপি মরহুম নাজমুল হাসান জাহেদের কবর জেয়ারত করেন।
এদিকে নেতার আগমনের বার্তা বানিয়াচং আজমিরীগঞ্জ ও হবিগঞ্জে ছড়িয়ে পড়লে হবিগঞ্জ জেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠন ও বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শায়েস্তাগঞ্জে ডা. জীবনের সফর সঙ্গী হন। সেখান থেকে আসার সময় হবিগঞ্জ কামড়াপুর ব্রীজ এলাকা, সুবিদপুর বাজার, বলাকীপুর বাজার, বানিয়াচং জাতুকর্ণপাড়া ঈদগাহ, গ্যানিংগঞ্জ বাজার, বড়বাজার, সারং বাজার, আদর্শ বাজারে অপেক্ষমান শতশত নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে কোশল বিনিময় করেন ডা. জীবন। সন্ধা ৭টায় তিনি স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনময় করেন। কারামুক্তির ২য় দিন রবিবার আওয়ামী লীগ এর প্রয়াত এমপি গোপাল কৃষ্ণ মহারতেœর পরিবারের সদস্যদের সাথে দেখা করে তাদের খোঁজ খবর নেন ডা. জীবন। সন্ধ্যার পর ৫/৬নং বাজার ও বাবুর বাজার ঘুরে বিভিন্ন মুরুব্বীদের সাথে দেখা করেন। এ সময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকার্মীরা উপস্থিত ছিলেন। পরে গায়েবী মামলায় কারাগারে থাকা দলীয় নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com