শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে পিকআপ চাপায় স্কুল ছাত্র নিহত ॥ মহাসড়ক অবরোধ

  • আপডেট টাইম রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮
  • ৪২৩ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ বাহুবলে পিকআপ ভ্যান চাপায় হাসান মিয়া (৭) নামের এক স্কুল ছাত্রের নিহত। পিকআপ ভ্যান চালককে আটক করেছে জনতা। শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের চারগাঁও নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত হাসান উপজেলার চারগাঁও গ্রামের আব্দুল মতিনের পুত্র এবং স্থানীয় তগলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। এ সময় উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়ক প্রায় ঘন্টা অবরোধ করে রাখে। স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যা ৬টায় হাসান বাড়ি থেকে বের হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক পার হবার সময় পুটিজুরী থেকে আসা মাছ বোঝাই একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৬-৮২৩৯) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার ঘাতক পিকআপ ভ্যান পালিয়ে গেলেও মহাসড়কের শায়েস্তাগঞ্জে নতুন ব্রীজের নিকট জনতার হাতে আটক হয়। তবে চালক পালিয়ে যায়। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে যানবাহন আটকে দেয়। এতে সড়কের উভয় পাশে শতশত গাড়ি আটকা পড়ে। তাৎক্ষনিক খবর পেয়ে বাহুবল উপজেলা নিবার্হী অফিসার মোঃ জসীম উদ্দিন ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী এবং শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে শান্ত করেন। পরে মহাসড়কের যান চলাচল এক ঘন্টা পর চলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com