বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আত্মীয়ের জানাযা পড়ে বাড়ি ফেরা হল না যুবক সাব্বিরের

আত্মীয়ের জানাযা পড়ে বাড়ি ফেরা হল না যুবক সাব্বিরের

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ-বানিয়াচং সড়কে বালিখাল বাজার এলাকায় কাভার্ড-ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে সাব্বির আহমেদ (২৩) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত সাব্বির নবীগঞ্জ উপজেলার সাতাইহাল গ্রামের মাওঃ আব্দুল মোছাব্বিরের পুত্র এবং স্থানীয় বাজারে স্কয়ারের পণ্যের পরিবেশক। নিহত সাব্বির আহমেদ ইংল্যান্ডের মানসেষ্টার সিটির পার্লামেন্ট সদস্য সামছুদ্দিন আহমেদ (গইঊ) এর আপন ভাতিজা।
উল্লেখ্য, নিহত সাব্বির আগামী ১৪ ডিসেম্বর ইংল্যান্ডে এবং গুরুতর আহত তার চাচাত ভাই সানি আগামী ২৭ ডিসেম্বর পোলেন্ড যাওয়ার দিন তারিখ ঠিক করা ছিল। এ সময় সাব্বির ও তার সাথে মোটর সাইকেলে থাকা চাচাত ভাই এবং মামা গুরুত্বর আহত হয়েছেন। নিহত সাব্বির আহমেদ নবীগঞ্জ উপজেলার সাতাইহাল গ্রামের মৃত মোতাব্বির হোসেনের পুত্র।
আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এনে ভর্তি করেন। আহতরা হলো, নিহতের চাচাত ভাই একই গ্রামের জামাল উদ্দিনের পুত্র সানি (২৭) এবং নিহতের মামা বাহুবল উপজেলার গ্রামের মৃত মগবুল হোসেনের পুত্র ধন মিয়া (৪৫)। কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজীব আহত সানি ও ধন মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করেন। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখে। কাভার্ড ভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে যায়। বুধবার বিকাল এ ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরতলীর গোবিন্দপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া মামুন মিয়ার দাফন সম্পন্ন করে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যান (চট্ট মেট্টো ট ১১-৭১৫৩) তার মোটর সাইকেলটিকে চাপা দেয়। এ সংঘর্ষে সাব্বিরে কাভার্ড ভ্যান চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় এক ঘন্টা ওই সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
খবর পেয়ে বানিয়াচং থানার এসআই মোঃ ফিরোজ আল মামুন এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনার পর পরই চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে হবিগঞ্জ সদর হাসপাতালের প্রেরণ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com