শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ জেলার ৪টি আসনে ৫ জনকে বিএনপির মনোনয়ন ॥ হবিগঞ্জ-১ শেখ সুজাত, হবিগঞ্জ-২ ডাঃ জীবন, হবিগঞ্জ-৩ জিকে গউছ ও এডঃ সেলিম, হবিগঞ্জ-৪ সৈয়দ ফয়সল

  • আপডেট টাইম বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৬৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ৪টি আসনে বিএনপি দলীয় মনোনয়ন ঘোষণা করেছে। মনোনয়ন প্রাপ্তদের মধ্যে ডাঃ সাখাওয়াত হাসান জীবন কারাগারে রয়েছেন।
সূত্রে জানা যায়, গতকাল বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল সারা দেশের সাথে হবিগহ্জ জেলা ৪টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করেন। দলীয় মনোনয়নপ্রাপ্তরা হলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক কারান্তরীণ ডাঃ সাখাওয়াত হাসান জীবন, হবিগঞ্জ-৩ আসনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এডঃ এনামুল হক সেলিম, হবিগঞ্জ-৪ আসনে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল।
উল্লেখ্য, পুলিশ এসল্ট ও বিস্ফোরক মামলাসহ বিভিন্ন অভিযোগে ১১টি মামলায় গত ১৭ অক্টোবর থেকে ঢাকার কাশিমপুর কারাগারে রয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।
কারাগারে থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন লাভ করেছেন তিনি।
ডা. জীবনের ভাই মোফাজ্জল হাসান তপুকে গুলশানের অফিসে ডেকে নিয়ে তার হাতে দলীয় মনোনয়নের চিঠি তুলে দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বানিয়াচং উপজেলা বিএনপির আহ্বায়ক মুজিবুল হোসাইন মারুফ, আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও পৌর প্রশাসক গোলাম ফারুক ডা. জীবনের মনোনয়ন প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com