বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মানুষের জন্য কাজ কবর-মেয়র গউছ

  • আপডেট টাইম বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৪৯৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, দলের ঐক্য এবং দেশের বৃহত্তর স্বার্থে আমাকে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করতে হচ্ছে। পৌরসভার আইনে পদত্যাগ না করেই আমাকে সংসদ নির্বাচনে অংশগ্রহন করার সুযোগ রয়েছে। কিন্তু এই আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নির্বাচন কমিশন পদত্যাগ করে নির্বাচনে অংশ গ্রহনের নির্দেশ দিয়েছে। তাই বাঁধ্য হয়ে আমাকে পৌরসভার মেয়রের পদ থেকে পদত্যাগ করতে হচ্ছে। এ জন্য আমি পৌরবাসীর নিকট ক্ষমা প্রার্থণা করছি। পৌরবাসীর ঋণ কোন দিন শোধ করতে পারব না। তিনি গতকাল মঙ্গলবার রাতে নিজ বাস ভবনে এক সভায় এসব কথা বলেন।
মেয়র জি কে গউছ বলেন, আমার জীবনে যত অর্জন সবই হবিগঞ্জ পৌরসভার কর্মকান্ডের মধ্য দিয়ে অর্জিত হয়েছে। হবিগঞ্জ পৌরবাসী আমাকে টানা ৩বার মেয়র নির্বাচিত করেছে। আমার দুঃসময়ে পৌরবাসী আমার পাশে থেকেছেন। আমিও চেষ্টা করেছি উন্নয়নের মাধ্যমে পৌরবাসীর ঋণ পরিশোধ করার। কোনো লোভ লালসা আমার নীতি আদর্শ থেকে বিচ্যুতি ঘটাতে পারেনি। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও হবিগঞ্জের মানুষের জন্য কাজ করে যাবো।
গতকাল বিকালে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে নির্বাচন করতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে চিঠি দেয়া হয়। এই খবরে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ মেয়র জি কে গউছের বাসায় উপস্থিত হয়। এ সময় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় মোবাইল ফোনে বক্তব্য রাখেন সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।
সভায় আহমদ আলী মুকিব দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশে আজ মৌলিক অধিকার নেই, গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই, মানবাধিকার নেই, মানুষের কথা বলার জায়গা নেই। এ জন্য দেশের মানুষ এই আওয়ামীলীগ সরকারের কাছ থেকে মুক্তি চায়। জনগণের ভোট বিপ্লবের মধ্য দিয়েই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ শামছু মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হাজী এম ইসলাম তরফদার তনু ও এডঃ হাজী নুরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম জি মুহিত, গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, হাজী শফিকুর রহমান চৌধুরী, এডঃ এস এম বজলুর রহমান, এডঃ এস এম আলী আজগর, আবুল হাশিম, আজিজুর রহমান কাজল, মাহবুবুর রহমান আউয়াল, আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, ফরিদ আহমেদ অলি, নুরুল ইসলাম নানু, মিয়া মোঃ ইলিয়াছ, জালাল আহমেদ, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সৈয়দ মুশফিক আহমেদ, জহিরুল হক শরীফ, মিজানুর রহমান চৌধুরী, ফারুক আহমেদ, এডঃ ফাতেমা ইয়াসমিন, কুহিনুর আলম, সফিকুর রহমান সিতু, আমিনুল ইসলাম বাবুল, এমদাদুল হক ইমরান, রুবেল আহমেদ চৌধুরী, শাহ মশিউর রহমান কামাল, মোহাইমিন চৌধুরী ফুয়াদ, শাহ রাজীব আহমেদ রিংগন, তাজুল ইসলাম, শেখ মামুন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com