শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ-৪ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন খেলাফতের আবদুল কাদের

  • আপডেট টাইম বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৫১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে মনোনয়নপত্র দাখিল করলেন ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা, বিশিষ্ট অর্থনীতিবিদ ও খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের নিকট ড. আহমদ আবদুল কাদের মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় খেলাফত মজলিসের মাওলানা নিয়াজুর রহমান নিজাম, এডভোকেট ছারওয়ার রহমান চৌধুরী শামীম, মাওলানা শাহ গিয়াস উদ্দিন, মাওলানা শাহ আলম, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা বদরুল আলম, ছাত্র নেতা শিব্বির আহমদ আবির, সাংবাদিক দিদার এলাহী সাজু, মাওলানা ছাদিকুর রহমান, হাজী মোঃ মোস্তফা মিয়া, মাওলানা হাবীবুর রহমান, হামিদুর রহমান হামদু প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে, ২০দলীয় জোট সূত্র ও বিভিন্ন জাতীয় গণমাধ্যম জানায়, হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনটি খেলাফত মজলিসকে ছাড় দিচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com