শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

ফরিদ গাজীর মৃত্যুবার্ষিকীতে জেলা যুবলীগের আলোচনা সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ৪৮৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ মুক্তিযুদ্ধের সংগঠক বর্ষিয়ান জননেতা সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজীর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা যুবলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরীর পরিচালনায় এই আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় মরহুম দেওয়ান ফরিদ গাজীর জীবন ও কর্মের উপর বিষদ বর্ণনা দিয়ে আতাউর রহমান সেলিম বলেন, দেওয়ান ফরিদ গাজী ছিলেন আওয়ামী লীগ তথা সাধারণ মানুষের জন্য একজন নিবেদিত প্রাণ। তার কর্মকান্ড দৃষ্টান্ত হয়ে থাকবে আজীবন। তিনি আরো বলেন, আওয়ামীলীগের হাত ধরেই বাংলাদেশ স্বাধীন হয়। এ দেশের অগ্রগতি হয়েছে এই দলের হাত ধরেই। বিএনপি-জামায়াত বারবার দেশকে ধ্বংসের দিকে নিয়ে গিয়েছিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে দেশের অপূরণীয় ক্ষতি করেছে পাকিস্তানের দূষররা। তাদের উদ্দেশ্য ছিল বাংলাদেশকে আবারো পাকিস্তান বানানো। কিন্তু দীর্ঘ চড়াই-উতরাই পেরিয়ে দেশের জনগণের উন্নয়নে এগিয়ে আসেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। জনগণ দুইবার নৌকায় ভোট দিয়ে তাকে প্রধানমন্ত্রী বানিয়েছে। যে কারণে দেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও হবিগঞ্জের ৪টি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। সেই লক্ষ্যে যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে রাজপথে থেকে একযোগে কাজ করার আহবান জানান তিনি।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- জেলা যুবলীগের সহ-সভাপতি সজল রায়, শওকত আকবর সোহেল, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, তাজ উদ্দিন আহমেদ তাজ, বাহুবল উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈয়দ আব্দুল গফফার মিলাদ, নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ গোল আহমদ কাজল, মঈন উদ্দিন চৌধুরী সুমন, ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, সাব্বির আহমেদ রনি, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন খান।
উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের সহ-সভাপতি গৌতম রায়, ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, জেলা পরিষদ সদস্য আলাউর রহমান শাহেদ, জেলা যুবলীগের প্রচার সম্পাদক এমএ হাকিম, বদরুল আলম, আলম মিয়া, সবুজ আহমেদ, ফারুক মিয়া, কামাল মিয়া, জাহির মিয়া, সেলিম আহমেদ, শাহরিয়া চৌধুরী সুমন, এডঃ মহিউদ্দিন সোহেল প্রমুখ।
পরে দেওয়ান ফরিদ গাজীর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন হবিগঞ্জ পৌর যুবলীগ নেতা তৈয়বুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com