শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ-৩ আসনের প্রার্থীতা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান

  • আপডেট টাইম রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ৫০৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থীতা নিয়ে সংবাদপত্র এবং ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হয়েছে। এতে করে সাধারণ ভোটাররা বিভ্রান্ত হচ্ছেন। এ বিষয়টিকে সম্পূর্ণ গুজব বলে অভিহিত করে সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য সংবাদপত্রে যুক্ত বিবৃতি প্রদান করেছেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল। যুক্ত বিবৃতিতে তারা বলেন, কারও কোন কথা, বক্তব্য বা গুজবে কান দিবেন না। সাম্প্রতিককালে আমরা লক্ষ্য করেছি কেউ পত্রিকায় বিবৃতি আবার কেউ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকের মাধ্যমে বিবৃতি দিয়ে মাঠ গরম করার অপচেষ্টা করছে। বিবৃতিতে তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ ও ২০১৪ সালের জাতীয় নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে মনোনয়ন দিয়েছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরকে। হবিগঞ্জবাসী বিপুল ভোটে এমপি আবু জাহিরকে নির্বাচিত করে শেখ হাসিনার আস্থার প্রতিদান দিয়েছিলেন। তিনি নির্বাচিত হওয়ার পর ঘোষনা করেছিলেন আমি এই মাটির সন্তান হিসাবে কি উন্নয়ন করতে হবে তা আমার জানা রয়েছে। ১০ বছর সময়ে তিনি তার প্রতিশ্র“তির বাহিরে এবং আমাদের প্রত্যাশার চেয়েও বেশী উন্নয়ন কাজ করেছেন। শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠা, সরকারী বৃন্দাবন কলেজে অনার্স ও মাস্টার্স কোর্স চালুসহ কলেজের ব্যাপক উন্নয়ন, আধুনিক স্টেডিয়াম, ১০ তলা চীফ জুডিসিয়াল ভবন নির্মাণ, শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়ন, বলভদ্র ব্রীজ নির্মাণসহ সকল ক্ষেত্রেই তিনি উন্নয়ন করেছেন। শতভাগ বিদ্যুতায়ন, রাস্তাঘাট ও ব্রীজ নির্মাণ, সকল মসজিদ ও মাদ্রাসায় একাধিকবার অনুদান প্রদান, নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা এবং নতুন নতুন ভবন নির্মাণ করার মাধ্যমে তিনি অবহেলীত হবিগঞ্জকে আলোকিত হবিগঞ্জে রূপান্তর করেছেন। হবিগঞ্জবাসী তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে সর্বদলীয় নাগরিক সংবর্ধনা প্রদান করেছে।
এদিকে জাতীয় নির্বাচনের পূর্বে মহাজোটের মনোনয়ন কার্যক্রম চলমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবারের ন্যায় এবারও বিভিন্ন সার্ভে পরিচালনা করেছেন। অতীতে যেভাবে তৃণমূলের মানুষ এমপি আবু জাহিরের নাম এককভাবে সুপারিশ করেছিল এবারও আমরা আশাবাদী এই এলাকার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগ তথা মহাজোটের প্রার্থী হিসাবে এমপি আবু জাহিরকে নৌকা প্রতীক বরাদ্ধ করা হবে। হবিগঞ্জ-৩ আসনের জনগন আবু জাহিরকে আবারও তাদের এমপি দেখতে চায়। সম্প্রতি লক্ষাধিক জনগনের অংশগ্রহণে যে শোভাযাত্রা হয়েছিল সেখানেও সবার মুখে এই দাবী ছিল। তাই আমরাসহ হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জবাসী আশাবাদী হবিগঞ্জ-৩ আসনে এমপি আবু জাহিরই মহাজোটের প্রার্থী মনোননীত হচ্ছেন।
তারা আরও বলেন, এই আসনটি জেলা সদরে অবস্থিত। আওয়ামীলীগ জোট-মহাজোট করলেও সারা দেশে জেলা সদরের কোন আসন শরীক দলকে ছাড় দেয়নি। তাই কে কি বিবৃতি দিল এতে কান না দিয়ে সবাইকে শেখ হাসিনার ঘোষণা পর্যন্ত অপেক্ষা এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com