বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জের দিঘলবাক ইউনিয়নে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ

  • আপডেট টাইম শনিবার, ৫ এপ্রিল, ২০১৪
  • ৪১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়েছে লন্ডন প্রবাসী বাংলাদেশীরা। যুক্তরাজ্যে দিঘলবাক উন্নয়ন সংস্থা নামে এক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান গড়ে তোলে অর্থ সংগ্রহের মাধ্যমে দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে বৃহষ্পতিবার বিকেলে দিঘলবাক ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নবীগঞ্জ উপজেলার দিঘলবাক ইউনিয়নের ১৮টি পরিবারের সেলাই মেশিন ও টিউবওয়েল বিনামূল্যে বিতরণ করা হয়েছে। সংগঠনের কর্মকর্তারা জানান, শুধু টিউবওয়েল ও সেলাই মেশিনই নয়, ভবিষ্যতে তারা এলাকার অবহেলিত রাস্তাঘাট নির্মাণ, মসজিদ-মন্দির ও স্কুল প্রতিষ্ঠা করবেন। এছাড়াও এলাকার বেকার যুবক-যুবতিদের কর্মসংস্থানের জন্য প্রকল্প গ্রহন করেছে। তারা জানান যুক্তরাজ্যের বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের কাছ থেকে অর্থ সংগ্রহ করে দেশের মানুষের উন্নয়নে তারা এ প্রকল্প গ্রহণ করেছেন। দীঘলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালিক মিয়ার সভাপতিত্বে ও আবুল হাসনাত আবুলের পরিচালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন, ইউপি সদস্য ফজলুল হক চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন আজিজুল হক আজিজ চৌধুরী, হাজী খলিলুর রহমান খলিল, ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুজাত চৌধুরী, ইউপি সদস্য ফজলুল হক চৌধুরী, বিশিষ্ট মোরুব্বি শাহ বাহার আলী, সাংবাদিক শাহ সুলতান আহমদ, আবুল হাসনাত আবুল, ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন, ইউপি সদস্য ছাদিক মিয়া, আলহাজ্ব মজ্জিশ খান, ইউপি আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন প্রমুখ।
এতে প্রধান অতিথি ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউকে সভাপতি মঈন উদ্দিন খাঁন বলেন, দীঘলবাক ইউনিয়নের হতদরদ্রি লোকজনের পাশে থেকে কাজ করতে চাই। আলোচনা সভা শেষে ওই ইউনিয়নের হতদরিদ্র ৯জন মহিলাকে ৯টি সেলাই মেশিন ও ৯জন হতদরিদ্রকে টিবওয়েল বিতরন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com