বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জের আইন শৃংখলা বাহিনী নির্বাচন কমিশনের নির্দেশ উপেক্ষা করছে-মেয়র জি কে গউছ

  • আপডেট টাইম সোমবার, ১২ নভেম্বর, ২০১৮
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, সভা সমাবেশ বন্ধ রাখতে আইন শৃংখলা বাহিনীকে নির্বাচন কমিশন নির্দেশ দিলেও হবিগঞ্জে অডিটরিয়াম ভাড়া নিয়ে মহিলা আওয়ামীলীগের সমাবেশ করা হয়েছে। এখনও পুলিশ প্রটোকল নিয়ে আওয়ামীলীগের জনৈক জনপ্রতিনিধি শহরে ঘুরে বেড়াচ্ছেন। জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরও হবিগঞ্জের আইন শৃংখলা বাহিনী নির্বাচন কমিশনের নির্দেশ উপেক্ষা করছে। এতে আইন শৃংখলা বাহিনীর প্রতি সাধারণ মানুষের আস্তার সংকট তৈরী হচ্ছে। নির্বাচনী আচরণবিধি লঙ্গিত হচ্ছে। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরী করতে নির্বাচন কমিশন ব্যর্থ হচ্ছে। তিনি গতকাল রবিবার বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের প্রেক্ষিতে এক বিবৃতিতে এসব কথা বলেন।
মেয়র জি কে গউছ বলেন- কোন মামলা ছাড়াই ব্রাহ্মণডোরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু তাহের ও যুবদল নেতা ইলিয়াছ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল এই মামলায় আদালত তাদের জামিন মঞ্জুর করলেও অন্য দুটি মামলায় তাদের আবারও গ্রেফতার দেখানো হয়েছে। এতেই প্রমাণ হয়, বর্তমান প্রশাসনের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হওয়ার সম্ভাবনা নেই। অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন করতে হলে প্রশাসনকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনী মাঠে সব দলকে সমান সুযোগ দিতে হবে। তিনি গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবী জানান এবং বিএনপি নেতাকর্মীদের হয়রানী না করতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com