সংবাদ শিরোনাম : 

 **  প্রাণের কাভার্ড ভ্যান চাপায় ১৫ ম্যাক্সি যাত্রী আহত **  হবিগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিয়েছেন রুখসানা জামান চৌধুরী **  হবিগঞ্জ-৩ আসনে জাপার মনোনয়নপত্র জমা দিয়েছেন জালাল উদ্দিন খান **  স্কুল শিক্ষকসহ আটক দুই জুয়ারীকে আদালতে প্রেরণ **  এমপির বিরুদ্ধে মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশে জেরে উত্তাল নবীগঞ্জ **  কানাইপুর প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী শিক্ষার্থীদের বিদায়ী সভা **  মাধবপুরে মাকে মারধর গুণধর ছেলের জেল **  ধুলিয়াখালের মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড **  হবিগঞ্জ-২ আসনে আওয়ামীলীগ বিএনপি ও জাপার মনোনয়ন কিনেছেন ১৯ জন **  নবাগত কনস্টেবলদের নিয়ে পুলিশ সুপারের ব্যতিক্রমী মহড়া **  আসন্ন নির্বাচনে গণতন্ত্রের বিজয় হবে-জিকে গউছ **  নবীগঞ্জের কালিয়ারভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্টিত **  জেলা নির্বাচন অফিসারের নিকট থেকে আবদালের মনোনয়নপত্র গ্রহণ **  নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০ **  হবিগঞ্জ-৪ আসনে নিমাজুল হক রানার ব্যাপক গনসংযোগ **  হবিগঞ্জ-২ আসনে জাপার মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাদিকুর মিয়া তালুকদার **  হবিগঞ্জ জেলায় পরীক্ষার্থী অর্ধলক্ষাধিক ॥ রবিবার থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু

মাধবপুরে এস.এস.সি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায়

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ২০১৯ সনের এস.এস.সি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ উঠেছে। জানা যায়, ২০১৯ সনের চলতি নভেম্বর মাসের প্রথমদিকে মাধবপুরে কয়েকটি শিক্ষা প্রতিষ্টানে এস.এস.সি পরীক্ষার্থীদের ফরম পূরণের কাজ শুরু হয়েছে। এরই মধ্যে শিক্ষার্থীদের কাছ থেকে কোন কোন প্রতিষ্ঠান ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় করছে। সরকারী তথ্যমতে চলতি বছর কেন্দ্র ফি সহ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের ফি ১হাজার ৫শত ৫০ টাকা এবং মানবিক ও বাণিজ্য বিভাগের শিক্ষার্থীদের জন্য ১হাজার ৪শত ৪৫টাকা নির্ধারণ করে দেয়া হয়েছে।
স্থানীয় শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে আলাপ করে জানা গেছে, আউলিয়াবাদ আরকে উচ্চ বিদ্যালয়, তালিবপুর আহছানিয়া উচ্চ বিদ্যালয়, অপরূপা উচ্চ বালিকা বিদ্যালয়, প্রেমদাময়ি উচ্চ বালিকা বিদ্যালয়, মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় ও সাহেবনগর উচ্চ বিদ্যালয়ে ২হাজার টাকা করে নেয়া হচ্ছে। আর চৌমুহনী খুর্শিদ হাইস্কুল এন্ড কলেজ বিভিন্ন অজুহাতে প্রতি শিক্ষার্থীর কাছ থেকে আদায় করছেন ৪হাজার ২শত টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত। এ নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। এ পরিমাণ ফি দেয়া অনেক শিক্ষার্থীদের পক্ষে সম্ভব হবেনা বলে অনেক অভিবাবক জানান। তারা অতিরিক্ত ফি আদায় বন্ধ করে শিক্ষার্থীদের কাছ থেকে নেয়া অতিরিক্ত টাকা ফেরত দেয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান।

Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com