শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ইনাতগঞ্জে পত্রিকা বিক্রেতাকে নির্যাতনের অভিযোগ দায়ের

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮
  • ৪৪৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে এক সেলুন ব্যবসায়ী কর্তৃক পত্রিকা বিক্রেতাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার বিকালে এ ঘটনাটি ঘটেছে। নির্যাতনের শিকার পত্রিকা বিক্রেতা মোঃ ইমন মিয়া (১৭) কে আহত অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের বিবরণে জানা যায়, নবীগঞ্জের বাউসা ইউনিয়নের বদরদি গ্রামের মৃত মোঃ আলী হোসেন এর পুত্র মোঃ ইমন মিয়া কয়েক বছর যাবত ইনাতগঞ্জ ও রানীগঞ্জ এলাকায় পত্রিকা বিক্রয় করে আসছে। এরই ধারাবাহিতায় সে প্রতিদিনের ন্যায় গত রবিবার ইনাতগঞ্জ বাজারের মদিনা মার্কেটে পত্রিকা বিক্রি করতে গেলে তন্নি হেয়ার ড্রেসার এর মালিক সমিরন চন্দ্র তার কাছ থেকে ২ টাকা দামের একটি পত্রিকা (দৈনিক হবিগঞ্জ সময়) নেন। ভাংতি না থাকায় টাকা পরে দেবেন বলেন। গতকাল রবিবার পরে বিকেল অনুমান সাড়ে ৫ টায় সে পত্রিকার টাকা চাইলে সমীরণ চন্দ্র তাকে কোন কিছু বুঝে উঠার আগে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজের প্রতিবাদ করায় এক পর্যায়ে ইমনকে মাটিতে ফেলে নির্যাতন করে। এ সময় সমীরণ চন্দ্র হুমকি দেয় যদি ইনাতগঞ্জে পত্রিকা বিক্রয় করে তাহলে তাকে প্রতিদিন একটি পত্রিকা বিনা টাকায় দিতে হবে, না দিলে তাকে মেরে হাত-পা ভেঙ্গে খুন করে ফেলবে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন থাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা করান। এ ঘটনায় গতকাল রাতে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com