রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরে এক রাতে তিন দোকানে চুরি ॥ টায়ার জ্ব¦ালিয়ে অবরোধ শায়েস্তাগঞ্জ উপজেলার ৫০ শয্যার হাসপাতালের সেবা টিনের ঘরে এক চিকিৎসক দিয়ে চলে ! আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ ১২ কোটি টাকায় সংস্কার হচ্ছে হবিগঞ্জ শহরের প্রধান সড়ক হবিগঞ্জ শহরে মাস্ক না পড়ায় ১৪ ব্যক্তিকে জরিমানা প্রদান বাহুবলে ভাবীকে ধর্ষণের চেষ্টা ॥ আত্মহত্যা প্ররোচনা মামলায় শ্বশুর গ্রেপ্তার হবিগঞ্জে নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্ট এর সৌজন্যে শীতবস্ত্র বিতরণ নবীগঞ্জ পৌরসভার ২টি উন্নয়ন কাজ উদ্বোধন করলেন মেয়র ছাবির নবীগঞ্জে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ হবিগঞ্জের পইল গ্রামে রাস্তা সংস্কার কাজে অনিয়মের অভিযোগে মানববন্ধন
সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ হাসপাতালকে দালালমুক্ত ও কাংখিত সেবার আহবান

সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ হাসপাতালকে দালালমুক্ত ও কাংখিত সেবার আহবান

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা গতকাল রবিবার সকাল ১১টায় হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তৃতা করেন ব্যবস্থাপনা কমিটির উপদেষ্টা ও হবিগঞ্জ-৩ (সদর, লাখাই এবং শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
এ সময় হবিগঞ্জে আড়াই শয্যার হাসপাতাল থেকে জনগণকে দ্রুত সেবা প্রদানের ব্যবস্থা করার বিষয়ে আলোচনা করেন তিনি। এছাড়াও অতীতের ন্যায় হাসপাতালে সুষ্ঠু সেবা প্রদানের স্বার্থে সবসময় সহযোগিতার আশ্বাস দিয়ে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার জনগণের দ্বারগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে। প্রত্যন্ত অঞ্চলের মানুষেরও নিশ্চিত হয়েছে চিকিৎসা সেবা। বিনামূল্যে প্রদান করা হচ্ছে ৩০ প্রকার ওষুধ। সরকারের এই মহতী উদ্যোগকে আরো তরান্বিত করতে হাসপাতালে কর্তব্যরতদেরকে আরো আন্তরিক হওয়ার আহবান জানান তিনি।
এদিকে জরুরী প্রসূতি সেবায় সারাদেশে ১ম স্থান অর্জন করেছে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল। এ উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে হাসপাতাল কর্তৃপক্ষকে পুরস্কৃত করা হয়েছে। হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শেষে তত্ত্বাবধায়ক রতীন্দ্র চন্দ্র দেবের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন এডভোকেট মোঃ আবু জাহির এমপি। এর আগে গত ২৩ অক্টোবর হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রতীন্দ্র চন্দ্র দেবের পক্ষে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন সিভিল সার্জন ডাঃ সুচীন্ত চৌধুরী। পরে রবিবার হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শেষে অনুষ্ঠানিকভাবে এই ক্রেস্ট হস্তান্তর করা হয়।
গত এক বছরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ৩ হাজার ৪২৫ জন প্রসূতীর নরমাল এবং ৩০৮ জনের সিজারিয়ান অপারেশনের মাধ্যমে ডেলিভারী সম্পন্ন হয়েছে। যা সারাদেশের যে কোন হাসপাতালের চেয়ে বেশি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com