রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

পৃথক স্থানে ছিনতাইকারীর কবলে ২ এ্যাম্বুলেন্স ॥ এক মহিলার মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ৪ নভেম্বর, ২০১৮
  • ৪৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ও বানিয়াচঙ্গে ২ অ্যাম্বুলেন্স ছিনতাইকারীর কবলে পড়ে এক মহিলা মারা গেছে। ছিনতাইকারীর ছুরিকাঘাকাতে দুই অ্যাম্বুলেন্স চালক আহত হয়েছে। আহতরা হল, হবিগঞ্জ শহরতলীর জালালাবাদ গ্রামের অ্যাম্বুলেন্স চালক সমরাজ মিয়া (২৮) ও পাইকপাড়া গ্রামের সুমন দেব (৩০)। এ ঘটনায় এ্যাম্বুলেন্স ও মাইক্রোবাস চালকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। আহতরা জানায়, গত শুক্রবার সুমন ঢাকা পঙ্গু হাসপাতালে রোগী দেখে হবিগঞ্জে আসার পথে রাত ১টায় ধুলিয়াখাল বাইপাস সড়কে পৌছলে একদল ছিনতাইকারী গাড়িটি আটক করে ভাংচুর করে। এক পর্যায়ে সুমনকে উপর্যুপরী ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ পৌছার আগেই ছিনতাইকারীরা পালিয়ে যায়।
অন্যদিকে, গত বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে চুনারুঘাট উপজেলার পাকুড়িয়া গ্রামে আলেয়া বেগম (৫৫) নামে এক মহিলা সদর হাসপাতালে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই দিন রাত ১২টায় সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরণ করা হয়। অ্যাম্বুলেন্স চালক সমরাজ মিয়া মুমূর্ষ অবস্থায় আলেয়াকে সিলেট নেয়ার পথে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের বানিয়াচং উপজেলার চাদকপুর এলাকায় এ্যাম্বুলেন্সটি একই পরিস্থিতির শিকার হয়। ছিনতাইকারীরা ঘন্টাখানেক আটকে রেখে গাড়িটি ভাংচুর চালায়। ছিনতাইকারীদের আতঙ্কে ও সময়মত সিলেট না যাওয়ায় আলেয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে। সুমন এবং সমরাজ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
এ ব্যাপারে হবিগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহিদুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু কাউকে পায়নি। তবু ছিনতাইকারীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com