শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

প্রতিটি গ্রামকে উন্নত ও সুন্দর গ্রামে পরিণত করতে চাই-এমপি মজিদ খান

  • আপডেট টাইম রবিবার, ৪ নভেম্বর, ২০১৮
  • ৫১১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, শেখ হাসিনার নৌকায় উঠেছি পার করবে সমুদ্র। উন্নয়নের মহসড়কে এখন আমরা। সকল গ্রামকে একটি উন্নত ও সুন্দর গ্রামে পরিনত করতে চাই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কাকে পুনরায় নির্বাচিত করতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। প্রতিটি গ্রামে হাইস্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। বিদ্যুত এবং যোগাযোগের জন্য প্রয়োজনীয় সড়ক স্থাপন করা হবে।
তিনি গতকাল শনিবার বিকেলে বানিয়াচংয়ের পৈলারকান্দি ইউনিয়নের শ্রীমঙ্গলকান্দি গ্রামে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এলাকায় উন্নয়ন করার জন্য গ্রামবাসির আয়োজনে স্থানীয় মাঠে এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খানকে এ সংবর্ধনা প্রদাণ করা হয়।
আব্দুল মতিনের সভাপতিত্বে ও শাহজাহান মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সুবিদপুর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, সুজাতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শামীম, পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান খান, খাগাউড়া ইউপি চেয়ারম্যান শওকত আরেফিন সেলিম, বড়ইউড়ি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, কাগাপাশা ইউপি চেয়ারম্যান মোঃ এরশাদ আলী, আওয়ামীগ নেতা শেখ সেলিম, জালাল উদ্দিন খন্দকার, আরজু মিয়া, রফিকুল ইসলাম পাশা, অ্যাডভোকেট আব্দুল হামিদ, পিযুষ সুত্রধর, আরব আলী, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ কবির হোসেন, মোঃ সোহেল, হায়দার আলী, হারুন মিয়া, আহাদ মিয়া, রহমত আলী।
এর আগে জে ডি এম উচ্চ বিদ্যালয়ের ১ম তলা উদ্বোধন ও ২য়, তয় ও ৪র্থ তলার উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ২ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে এটি নিমার্ণ করবে। পরে স্কুল মাঠে শ্রী শ্রী সুকুমার দাস মহন্ত গোসাইর সভাপতিত্বে এক জনসভায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার চক্রবর্তী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com