বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আলা হযরত ছিলেন মুসলিম মিল্লাতের পথ প্রদর্শক-দা’ওয়াতে ইসলামী

  • আপডেট টাইম রবিবার, ৪ নভেম্বর, ২০১৮
  • ৫৪২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ চতুর্দশ শতাব্দির মুজাদ্দিদ আলা হযরত ইমাম আহমদ রেজা খান ব্রেরলভি ছিলেন সত্য মিথ্যার দ্বন্ধে লিপ্ত দিশেহারা মুসলিম মিল্লাতের পথ প্রদর্শক। ভারতবর্ষের উজ্জ্বল এক আলোক বর্তিকা ও খাঁটি আশেকে রাসুল (সাঃ)। ইসলামের নামে বিভ্রান্তিকারী মুনাফিকদের কোরআন হাদিসের অকাট্য প্রমাণ দিয়ে প্রতিহত করে মুসলিম মিল্লাতের ঈমান ও আকিদার হেফাজত করেছিলেন। তার ক্ষুরধার লিখনি কেয়ামত পর্যন্ত মুসলমানদের ইসলামের সঠিক পথে থাকার পাথেয় হিসেবে কাজ করবে।
গত ২ নভেম্বর হবিগঞ্জ নতুন পৌরসভা মাঠে ১শ তম ওরশে আ’লা হযরত এর স্মরণে ইজতেমায় জিকর ও নাত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দাওয়াতে ইসলামীর মোবাল্লীগ মোহাম্মদ জাহিদ আত্তারী।
তিনি বলেন, ভারতবর্ষে যখন আকবর নামে এক খোদা দ্রোহী ইসলাম বিরোধী বাদশার আবির্ভাব ঘটে তখন আল্লাহ পাক মুজাদ্দেদে আলফেসানির মত মহান অলিয়ে কামিলকে পাঠিয়ে ইমানদের হেফাজত করেছিলেন। এমনিভাবে ইংরেজ শাসন আমলে ভারতবর্ষে যখন অমুসলিমদের ষড়যন্ত্রে মুনাফিকরা ইসলাম নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছিলো, বিশেষ করে আশেকে রাসুলদের উপর জুলুম নির্যাতন চলছিল তখনই আলা হযরত ইমাম আহমদ রেজা (রহঃ) এর আগমণ ঘটে।
দা’ওয়াতে ইসলামী হবিগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ তাজুল ইসলাম আত্তারীর সভাপতিত্বে ইজতেমায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সভাপতি মুহাম্মদ আলফেসানী আত্তারী।
বক্তারা বলেন, ইমাম হোসাইন (রাঃ) এর উত্তরসূরী হয়ে আলা হযরত সত্য প্রতিষ্ঠায় রক্তচুক্ষুকে কখনো ভয় করেননি। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর ভালবাসা কিভাবে অর্জন করতে হয় তা আমাদের শিখিয়েছেন। বিশ্বব্যাপী অরাজনৈতিক দ্বীনি সংগঠন দা’ওয়াতে ইসলামী আলা হযরতের (রহঃ) দর্শন এর উপর সু-প্রতিষ্ঠিত। সংগঠনটি সারাদেশে দাওয়াতি কাজ চালিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com