শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে রোটারী ক্লাবের উদ্যোগে রক্তের গ্র“প নির্ণয় ও রক্তদানের উদ্ধুদ্ধকরণ সেমিনার

  • আপডেট টাইম রবিবার, ৪ নভেম্বর, ২০১৮
  • ৩৮২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচংয়ে রোটারী ডিস্ট্রিক্ট আরআই ৩২৮২ এর উদ্যোগে রক্তের গ্র“প নির্ণয় এবং রক্তাদানে উদ্ধুদ্ধকরণ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় সুফিয়া মতিন মহিলা কলেজে আয়োজিত সেমিনারে অংশ নেয় সাড়ে ৪শ ছাত্রী।
রোটারী ক্লাব অব হবিগঞ্জের সভাপতি রোটারিয়ান মিজানুর রহমান শামীমের সভাপতিত্বে ও রোটারিয়ান পিপি আলহাজ্ব শামীম আহছানের সঞ্চালনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন রোটারিয়ান ডিস্ট্রিক্ট ইলেক্ট গভর্ণর লেঃ কর্ণেল আতাউর রহমান পীর। বিশেষ অতিথি ছিলেন সুফিয়া মতিন মহিলা কলেজে গভর্নিং বডির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি পিপি রোটারিয়ান রেজাউল মোহিত খান, ডিস্ট্রিক্ট ব্লাড গ্র“পের চেয়ারম্যান রোটারিয়ান পিপি শফিকুল বারী আউয়াল, ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া।
এছাড়াও বক্তব্য রাখেন ডেপুটি গভর্ণর পিপি রোটালিয়ান সেলিম খান, সুফিয়া মতিন মহিলা কলেজের অধ্যক্ষ সালামত আলী খান, পিপি রোটারিয়ান বাদল রায়, পিপি রোটারিয়ান সুদ্বীপ কুমার বণিক, রোটারিয়ান পিপি ফজলুর রহমান লেবু, রোটারিয়ান প্রেসিডেন্ট ইলেক্ট মোদারিছ আলী টেনু, ক্লাব সেক্রেটারী তানভীর হাসান শ্যামল, রোটারিয়ান হাফিজুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় লেঃ কর্ণেল আতাউর রহমান পীর বলেন, ১৮ বছরের একজন সুস্থ মানুষ স্বেচ্ছায় রক্ত দিতে পারেন এবং পুরোপুরি সুস্থ সকলের রক্ত দেয়াই উচিত। আপনার দেয়া রক্তে হয়তো একজন মুমূর্ষূ রোগীর জীবন বাঁচতে পারে। সেই ক্ষেত্রে একজন সুস্থ মানুষকে নিজে রক্তদান এবং অন্যকে উৎসাহিত করতে উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান তিনি। হোস্ট ক্লাব হিসেবে সেমিনারে অংশগ্রহণ করে হবিগঞ্জ রোটারী ক্লাব। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রোটারিয়ান প্রশান্ত কুমার দাস। অনুষ্ঠানে ব্লাড গ্র“পিং কর্মসূচিতে অংশ নেন রেড হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান আশীষ কুমার, হাসি’র সভাপতি কামরুজ্জামান রুবেলসহ অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com