মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচং উপজেলা নির্বাচনের কলঙ্ক প্রিজাইডিং অফিসারকে বস্তায় ভরে নিয়ে আসার হুমকি এএসআইর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ এপ্রিল, ২০১৪
  • ৪৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে তুলকালাম কান্ড ঘটে গেলেও হবিগঞ্জ জেলায় উৎসব মুখর ও শান্তিপুর্ণভাবে সকল উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এক মাত্র কলঙ্কজনক ঘটনা ঘটে বানিয়াচঙ্গ উপজেলার পুকড়া ইউনিয়নের আওয়ালমহল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। সেখানে একজন এএসআই প্রিজাইডিং অফিসারকে শারিরিকভাবে লাঞ্চিত করলেও প্রশাসন কোন ব্যবস্থা গ্রহন করেনি।
জানা যায়, বানিয়াচঙ্গ উপজেলা পরিষদের নির্বাচনে যখন ভোট গণনা শুরু হয়, তখন সেখানে বিভিন্ন বাধার সৃষ্টি করেন আজমিরীগঞ্জ থানার এএসআই শরিফুল ইসলাম। রেজাল্ট শীট তৈরী ও ব্যালট পেপার হিসাব করার সময় ওই এএসআই বিলম্ব হচ্ছে অজুহাত দেখিয়ে প্রিজাইডিং অফিসারকে ধমক দিয়ে জোড় পুর্বক ব্যালট পেপারসহ বিভিন্ন জিনিস বস্তায় ভরতে শুরু করে। প্রিসাইডিং অফিসার তখন এগুলো হিসাব করে বস্তায় ভরতে হবে বললে ওই এএসআই পাল্টা ধমক দিয়ে বলেন, ‘আপনি কি বুঝেন মিয়া’। প্রিজাইডিং অফিসার তখন এএসআই শরিফুলকে কক্ষের বাহিরে যেতে বলেন। কিন্তু এএসআই শরিফুল প্রিজাইডিং অফিসারকে শারিরিকভাবে লাঞ্চিত করে এবং ধাক্কা দিয়ে উচু বারান্দা থেকে নিচে ফেলে দেয় এবং প্রিজাইডিং অফিসারকে বস্তায় ভরে নিয়ে আসার হুমকি দেয়। পরিস্থিতির অবনতি ঘটলে স্থানীয় মুরুব্বিরা পরিস্থিতি শান্ত করেন।
পুলিশের ডিউটি মুলত কেন্দ্রের বাহিরের শান্তিশৃংখলা বজায় রাখা এবং প্রিজাইডিং অফিসারের নির্দেশ পালন করা। কিন্তু এএসআই শরিফুল ইসলাম সীমালঙ্ঘন করায় এই পরিস্থিতির সৃষ্টি হয়।
দায়িত্বপালনকারী প্রিসাইডিং অফিসার বিষয়টি প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অবহিত করলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com