শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ আতাউর রহমান সেলিমের নির্বাচনী ইশতেহার ঘোষণা সংবাদ সম্মেলনে পুুলিশি ধর-পাকরের অভিযোগ করলেন মেয়র প্রার্থী মিজান বিএনপির প্রার্থী এডঃ সেলিম এর সমর্থনে হবিগঞ্জ বিএনপি পরিবার “যুক্তরাজ্যের” উদ্যোগে ভার্চুয়াল আলোচনা অনুষ্টিত শহরে অভিযান চালিয়ে পুলিশ এসল্ট মামলায় ৬ ব্যক্তি আটক বিএনপির মেয়র প্রার্থী সেলিমকে শায়েস্তানগর এলাকাবাসির সমর্থন নৌকার পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের ব্যাপক গণসংযোগ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শামছুল হুদার ইশতেহার ঘোষণা আতাউর রহমান সেলিমের পক্ষে সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে যুবলীগের মতবিনিময় বানিয়াচঙ্গে দারুল কোরআন মাদরাসা থেকে ৪র্থ শ্রেণীর ছাত্র নিখোঁজ ॥ পরিবারের উদ্বেগ বানিয়াচং-নবীগঞ্জ সড়কে ডাকাতি ॥ ক্লু উদঘাটনে পুলিশের অভিযান
আনন্দ শোভাযাত্রা সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা

আনন্দ শোভাযাত্রা সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে সর্বকালের সর্ববৃহৎ আনন্দ শোভাযাত্রাকে সফল করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির।
শোভাযাত্রার দিন বৈরি আবহাওয়ার মাঝেও হবিগঞ্জে চমৎকার আবহাওয়া বিরাজ করায় এমপি আবু জাহির মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, সারা দেশে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি চললেও হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার জনগনকে পরিবহন সেবা দিয়ে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছেন পরিবহন শ্রমিক ও মালিকরা। সিএনজি টমটম এর শ্রমিকরা ব্যানার নিয়ে চলে এসেছেন শোভাযাত্রায়। রাজনৈতিক সংগঠনের বাইরে বিভিন্ন পেশাজীবী সংগঠন এবং উপকারভোগী বিভিন্ন এলাকার লোকজও এসেছেন এই শোভাযাত্রায়। এই শোভাযাত্রায় আমার ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে সকল পর্যায়ের নেতা-কর্মীরা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। অনেক নেতা-কর্মী শোভাযাত্রাকে বর্ণাঢ্য করতে রং বেরংয়ের টি-শার্ট, ক্যাপ, ফেস্টুন, নৌকা, বৈঠা নিয়ে এসেছেন।
এমপি আবু জাহির বলেন, আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে নিজেকে নিবেদন করেছি। এই এলাকার কোথায় কি সমস্যা এবং কি উন্নয়ন দরকার তা আমার জানা। চলার পথে আমি হবিগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় মুরুব্বিদের পরামর্শ নিয়ে থাকি। শোভাযাত্রার দীর্ঘ পথ পরিক্রমায় মুরব্বিদের উপস্থিতি আমাকে আরও বেশী অনুপ্রাণিত করেছে। শোভাযাত্রায় এসেছিলেন অনেক আলেম-ওলামা। নতুন প্রজন্মের উচ্ছাস ছিল চোখে পড়ার মতো। সবকিছু মিলে জনগনের ভালবাসায় আমি মুগ্ধ এবং কৃতজ্ঞ। এই ভালবাসা আমাকে আগামী দিনের পথ চলাতে নতুন অনুপ্রেরনা যোগাবে। আমি যতদিন বেচে থাকব ততদিন যেন হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলাবাসীর খেদমত করতে পারি এই দোয়া কামনা করছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com