বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
আজমিরীগঞ্জে পেট্টোল বোমা ও ককটেল উদ্ধার বিএনপির ৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আজমিরীগঞ্জে পেট্টোল বোমা ও ককটেল উদ্ধার বিএনপির ৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে ১০টি পেট্টোর বোমা ও ৩টি ককটেল উদ্ধার করা হয়েছে। বোমা উদ্ধার এবং পুলিশকে লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় বিএনপি ও ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৬০/৬৫ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে আজমিরীগঞ্জ থানার এসআই মোঃ ইকবাল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
মামলায় আসামিরা হচ্ছেন- জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোশারফ হোসেন বাবুল, উপজেলা ছাত্রদল নেতা আক্তার হোসেন, যুবদল নেতা কাজল মিয়া ও বিএনপি নেতা মিজানুর রহমান।
মামলায় উল্লেখ্য করা হয়, উল্লেখিত আসামীরাসহ উপজেলা বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে নাশকতা ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নস্যাৎ করার লক্ষ্যে গত ২৮ অক্টোবর বিকেল সোয়া ৪ টার দিকে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা উপজেলা যুবদলের কার্যালয়ের সামনে গোপন বৈঠকে মিলিত হয়। খবর পেয়ে এসআই ইকবাল হোসেনের নেতৃত্বে পুলিশ সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও একটি ককটেল বিস্ফোরন ঘটিয়ে লোকজন পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে ১০টি পেট্রোল বোমা, ২টি তাজা ককটেল ও বিস্ফোরিত একটি ককটেলের কৌটা উদ্ধার করা হয়। মামলার আরজিতে বলা হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে প্রতিহত করার লক্ষ্যে আজমিরীগঞ্জ উপজেলায় আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটানো সহ সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড বাধাগ্রস্থ করা, দেশ-বিদেশে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করা এবং প্রতিষ্টিত সরকারকে উৎখাত করার নিমিত্তে নৈরাজ্য সৃষ্টি করার জন্যবিস্ফোরন ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃস্টি করা হয়।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com