বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
শহরে ভোক্তা অধিদপ্তরের অভিযান ॥ পৌর এলাকার ৫ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

শহরে ভোক্তা অধিদপ্তরের অভিযান ॥ পৌর এলাকার ৫ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার বিকালে পরিচালিত এ অভিযানে মেয়াদউত্তীর্ণ ঔষুধ ও কৃষি পণ্য বিক্রির অপরাধে পোদ্দার বাড়ি এলাকার কৃষি বীজ ঘরকে ১ হাজার টাকা ও চৌধুরী বাজারের চাষী মিতাকে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। একই দিনে অস্বাস্থ্যকর পরিবেশ ও ঢাকনাবিহীন খাবার বিক্রির অপরাধে সিরাজ হোটেলকে ২ হাজার ও নিউ মিতু হোটেলকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও শায়েস্তানগর বাজারে মূল্য তালিকা না থাকায় শেখ পোল্ট্রি দোকানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে ২৫টিরও বেশি ব্যবসা প্রতিষ্ঠানে তদারকি কার্যক্রম পরিচালিত হয়। অভিযানে সার্বিক সহয়তায় ছিলেন চৌধুরী বাজার ফাড়ি পুলিশের একটি টিম। অভিযান চলাকালে অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত জনসাধারণের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com