শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পুলিশ পাহারায় কোনো স্বৈরশাসক টিকে থাকতে পারেনি-জিকে গউছ

  • আপডেট টাইম রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ৫৪৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, ছিনিয়ে নেয়া গণতন্ত্র ফিরিয়ে আনতে আন্দোলনের বিকল্প নেই। দেশবাসীকে সাথে নিয়ে বিএনপির গণআন্দোলনের মুখেই অনির্বাচিত আওয়ামীলীগ সরকারের পতন নিশ্চিত হবে, আবার দেশে গণতন্ত্র ফিরে আসবে। তিনি গতকাল জেলা যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মেয়র জি কে গউছ বলেন, বাংলাদেশের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়। কিন্তু আওয়ামীলীগ সরকার মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। ২০১৪ সালে দেশের মানুষকে তাদের ভোটাধিকার প্রয়োগ করা থেকে বঞ্চিত করেছে।
তিনি বলেন-যারা জনবিচ্ছিন্ন সরকারকে ঠিকিয়ে রাখার চেষ্টা করেছে তারা কেউই সফল হয়নি। পুলিশ পাহারায় কোনো স্বৈরশাসক ঠিকে থাকতে পারেনি। ইতিহাসে এমন দৃষ্টান্ত নেই। তাই আমরা প্রত্যাশা করি, জনবিচ্ছিন্ন সরকারের লোকজনকে পাহারা না দিয়ে পুলিশ জনগণের পাশে থাকবে। জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা যুবদলের সাবেক সভাপতি আজিজুর রহমান কাজল, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন বাচ্চু। সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কোহিনুর আলম, যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা যুবদল সভাপতি শাহ মশিউর রহমান কামাল, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন, শেখ মামুন, মিজানুর রহমান সুমন, সৈয়দ নিয়াজউদ্দিন হারুন, আরব আলী, এডঃ গুলজার খান, হাজী আবুল মালেক, তারেক আহমেদ জাহির, আবুল বাশার ইসা, আমিরুল ইসলাম আখঞ্জি, হেলাল আহমেদ টিপু, মালেক শাহ, নজরুল ইসলাম কাওছার, নজরুল ইসলাম, এডঃ জসিম উদ্দিন, আব্দুল কাইয়ুম, জসিম উদ্দিন, প্রবাল বণিক, ছাদেক মিয়া, শাহিন মিয়া, গাজিউর রহমান, শ্রাবণ আহমেদ, শাহ নেওয়াজ, শাহিন মিয়া, রহমত আলী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com