শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

দুঃসময়ে জনগণকে সংগঠিত করার কোনো বিকল্প নেই-মেয়র জিকে গউছ

  • আপডেট টাইম রবিবার, ২১ অক্টোবর, ২০১৮
  • ৪২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র জি কে গউছ বলেছেন-দেশের এই দুঃসময়ে জনগণকে সংগঠিত করার কোনো বিকল্প নেই। দেশ আজ দুঃশাসনে কবলিত। মানুষ ভয়াবহ নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছে। গুম-খুনের আতঙ্কে মানুষ দিশেহারা। অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল আদালতও সরকার নিয়ন্ত্রণে নিয়ে গেছে। আইনশৃংখলা বাহিনীকে বেআইনি কাজ করতে বাধ্য করা হচ্ছে। ফলে দেশে দেখা দিয়েছে এক অরাজকতা। সরকার যেখানে জনগণের প্রতিপক্ষ সেখানে মানুষের জানমালের কোন নিরাপত্তা থাকতে পারে না। সুতরাং জনগণের নিরাপত্তা বিধানের জন্যই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। অবরুদ্ধ গণতন্ত্রকে যিনি মুক্ত করেছেন সেই অবিসংবাদিত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বানোয়াট মামলায় সাজা দিয়ে বন্দি করে রাখা হয়েছে। তিনি কারাগারে গুরুতর অসুস্থ্য হওয়া সত্বেও চিকিৎসা দেয়া হচ্ছে না। সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বেগম খালেদা জিয়াকে নির্বাচনের বাহিরে রাখতে চায়। কিন্তু দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাহিরে রেখে বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। এ জন্য সরকারের দুঃশাসনের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। মুক্ত করে আনতে হবে আমাদের প্রিয়নেত্রী বেগম খালেদা জিয়াকে। সরকারের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। পাশাপাশি দেশের এই ক্রান্তি লগ্নে সকলকে ঐক্যবদ্ধ থেকে অন্যায় ও জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশবাসীকে সংগঠিত করতে হবে।
তিনি গতকাল রবিবার দুপুরে হবিগঞ্জ জেলা মহিলাদলের মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিনের পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহিন, জেলা মহিলাদলের সহ-সভাপতি আলেয়া বেগম, সাংগঠনিক সম্পাদক লাভলী সুলতানা, যুগ্ম সম্পাদক নুরজাহান বেগম, সহ সাংগঠনিক সম্পাদক ও বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান নাদিরা খানম, পৌর মহিলাদলের আহ্বায়ক সুরাইয়া আক্তার খানম রাখি, যুগ্ম আহ্বায়ক সামিনা আক্তার, আমিনা বেগম, জুসনা বেগম, সদর উপজেলা মহিলাদলের যুগ্ম আহ্বায়ক আইরিন আক্তার, ফাতেমা বেগম, বাহুবল উপজেলা মহিলাদলের যুগ্ম আহ্বায়ক আলফা বেগম, মনিরা বেগম, হেনা বেগম, শাহেনা বেগম, তৈয়মন বেগম, আছিয়া বেগম, রিনা আক্তার, সৌভরনা বেগম, পান্না বেগম, রেখা রেবগম, তাজু বেগম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com