মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লবন নিয়ে গুজব ॥ মুদির দোকানে ক্রেতাদের ভীড় বাহুবল উপজেলা যুবলীগের সাবেক সভাপতির ২ মাসের কারাদন্ড জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আহমদ হোসেন ॥ আমাদের যাতে রাজপথে যেতে না হয় সে জন্য মিলেমিলে কাজ করতে হবে কুলাঙ্গার পুত্রের কান্ড ! নবীগঞ্জে প্রতি কেজি পেয়াজ ৫৫-৬০ টাকার বেশি বিক্রি করলেই ১ লাখ টাকা জরিমানা-ইউএনও নবীগঞ্জে ৪ মাদকসেবী আটক নবীগঞ্জের তরুণীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় গ্রেপ্তার ২ জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ট্রেন দুর্ঘটনায় আহত সোহেল ॥ চিকিৎসার ব্যয়ে দিশেহারা পরিবার বাহুবলে ৩শ বস্তা সরকারী চাল জব্দ ॥ ১ জন আটক মাদক স¤্র্রাট জুয়েল নিষিদ্ধ অফিসার চয়েজসহ গ্রেপ্তার
বানিয়াচংয়ের সর্বস্তরের পূজারীদের সাথে এমপি প্রার্থী হুমায়ুন কবীর রেজার শুভেচ্ছা বিনিময়

বানিয়াচংয়ের সর্বস্তরের পূজারীদের সাথে এমপি প্রার্থী হুমায়ুন কবীর রেজার শুভেচ্ছা বিনিময়

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলার ১ থেকে ১০নং ইউনিয়নের বিভিন্ন স্থানের পূজামন্ডপ পরিদর্শন করেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা কৃষক লীগের সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য এবং সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর রেজা। গতকাল সকাল থেকে রাত ১১টা পর্যন্ত দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি পূজামন্ডপ পরিদর্শনে যান এবং সর্বস্তরের সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। হুমায়ুন কবীর রেজা বলেন, জননেত্রী শেখ হাসিনা’র কারণে বাংলদেশের সকল ধর্মের মানুষজন অত্যন্ত আনন্দঘন পরিবেশে তাদের উৎসবগুলো পালন করতে পারেন। কিন্তু বিএনপি-জামায়াত ধর্মীয় দাঙ্গা সৃষ্টি করে মানুষকে আতঙ্কিত করে রেখেছিল।
পূজা মন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ সভাপতি শাহজাহান চৌধুরী সেজু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় রায়, সামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, কৃর্ষি বিষয়ক সম্পাদক আজমান মিয়া, কৃষক লীগ নেতা ইমরুল কায়েস চৌধুরী, আজিজুল হাকিম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামাল আহমেদ লাল মিয়া, বাণিয়াচং উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন, সহ-সভাপতি রফিক আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দিদার আহমেদ, চিত্ত রঞ্জন দাশ, গউছ মিয়া, সাবেক চেয়ারম্যান মঞ্জু কুমার দাশ, বানিয়াচং উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সামছুল হক ঠাকুর সেবুল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, হবিগঞ্জ পৌর কৃষক লীগের সভাপতি মনিরুল আলম বাছির, সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ, সাংগঠনিক সম্পাদক জুয়েল মিয়া, কৃষক লীগ নেতা মোতালিব মিয়া, দৌলতপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হিরেন্দ্র দাশসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতাকর্মী। প্রসঙ্গত- হুমায়ুন কবীর রেজাকে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন সহকারে তাকে স্বাগত জানান কর্মী ও সমর্থকরা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com