শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে আন্তর্জাতিক খেলার আয়োজন করব ইনশাল্লাহ-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আমি নিজে থেকেই হবিগঞ্জের ক্রীড়াঙ্গণকে এগিয়ে নিতে চাই। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে হবিগঞ্জবাসীর জন্য একটি আধুনিক স্টেডিয়াম নিয়ে এসেছি। ভবিষ্যতে এই স্টেডিয়ামটিতে আন্তর্জাতিক পর্যায়ের খেলার আয়োজন করব ইনশাল্লাহ। সোমবার বিকেলে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে ১ম বিভাগ ফুটবল লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
হবিগঞ্জ ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বহী কমিটির সদস্য মাহিউদ্দিন আহমেদ সেলিম।
এছাড়াও উপস্থিত ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতিচ্ছিরুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রোটারিয়ান মিজানুর রহমান শামীম, জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ জেলা ফুটবল এসোসিয়েশন এবং জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রীড়াঙ্গণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। খেলায় ধারাভাষ্য করেন সাবেক ফুটবলার সফিউল আলম শাফী।
গত ৮ আগস্ট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এতে ২৪টি দল অংশ নেয়। ফাইনাল খেলায় ১-০ গোলে রিচি সূর্যতরুণ ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় শায়েস্তানগর একাদশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com