বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা রাশেক রহমান ॥ রুয়েলের ওপর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার চোখ আছে

  • আপডেট টাইম সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮
  • ৫২৬ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ও বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর প্রতিরক্ষা মন্ত্রণালয়ের শুভেচ্ছাদূত রাশেক রহমান বলেছেন, যত বড় মানুষেই হোক না কেন, তার চেয়ে বড় কথা হল ভালো মানুষ হতে হবে। ময়েজ উদ্দিন শরীফ রুয়েল আপদমস্তক একজন ভালো মানুষ। আত্মবিশ্বাসী ও আত্মপ্রত্যায়ী। আওয়ামী লীগের বিশ্বস্ত সৈনিক। রাজনীতির আদর্শ পিতা প্রয়াত শরীফ উদ্দিন আহমেদের আদর্শ ছেলে। রয়েল বঙ্গবন্ধু কন্যার চোখে ঠিকই আছে। আগামি দিনের রাজনীতিতে রুয়েলকে কোন কাজে লাগাবেন, কোন জায়গায় বসাবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঠিকই জানেন। তিনি একদিন ঠিকই তার ত্যাগ, শ্রম ও মেধার মূল্যায়ন করবেন। গতকাল রবিবার বিকালে বানিয়াচং শহীদ মিনার প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বানিয়াচংয়ের কৃতিসন্তান ময়েজ উদ্দিন শরীফ রুয়েল কেন্দ্রীয় আওয়ামী লীগ আইন বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বানিয়াচং উপজেলা যুবলীগ তাকে সংবর্ধিত করে। রুয়েল বানিয়াচং ও আজমিরীগঞ্জ আসনের দুই বারের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি প্রয়াত শরীফ উদ্দিন আহমেদের পুত্র।
এদিকে উপজেলা যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, যুবলীগ নেতা ফজলুর রহমান চৌধুরী, লুৎফুর রহমান ও এরশাদ আলী ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় একই অনুষ্ঠানে সংবর্ধিত করা হয়। সংবর্ধিত ব্যক্তি ময়েজ উদ্দিন শরীফ রুয়েল তার বক্তব্যে বলেন, বাবার মত যেন সৎ জীবন যাপন করতে পারি। বাবার সম্মান রক্ষা পারি। এই দোয়া করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার পড়াশোনার খরচ বহন করেছেন। যতবারই আমার মা প্রধানমন্ত্রীর কাছে গিয়েছেন ততবারই তিনি আমার মাকে জড়িয়ে ধরেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ¯েœহ ভালোবাসার কাছে আমাদের পরিবার চির কৃতজ্ঞ।
উপজেলা যুবলীগ সহ-সভাপতি ছায়েব আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি আলমগীর মিয়া সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য কামরুজ্জামান খান, হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায়, সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন শরীফ জনি, বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ইসতিয়াক চৌধুরী রাজ।
বক্তব্যে দেন বানিয়াচং যুবলীগ সহ-সভাপতি মাসুদ খান, মনিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মিয়া, শাহজাহান মিয়া, আজমল হুসেন খান, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, মারুফ মিয়া, ফয়সল মিয়া, অ্যাডঃ আসাদুজ্জামান খান, ছাত্রলীগ সাবেক সভাপতি আবদুল হালিম সোহেল, মাজহারুল ইসলাম অপু প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com