শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ড. মোঃ শাহনেওয়াজের কূটনৈতিক সাফল্য ॥ বাংলাদেশের প্রতিনিধি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জাতিসংঘের ওগঙ এর ডিজি নির্বাচিত

  • আপডেট টাইম শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮
  • ৬৯১ বা পড়া হয়েছে

লন্ডন প্রতিনিধি ॥ ড. মোঃ শাহনেয়াজ ওগঙ লবিষ্ট হিসেবে যোগ দেয়ার পর পর দুটি সফলতার মুখ দেখেছে বাংলাদেশ। লন্ডনে এক সাক্ষাতকারে তিনি বলেন, ১১ই সেপ্টেম্বর ২০১৮ইং আমার জীবনের একটি স্মরণীয় ও অত্যন্ত সফল একটা দিন। জাতিসংঘের ওগঙ তে বাংলাদেশের পরামর্শক/লবিষ্ট নিয়োগ পাবার পর ইন্টারন্যাশনাল মোবাইল স্যাটেলাইট অরগেনাইজেশন (ওগঝঙ) এর মহাপরিচালক হিসেবে জাতির জনকের সুযোগ্য তনয়া বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী ক্যাপ্টেন মঈন আহমেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয় মেয়াদে ডিজি হিসেবে নির্বাচিত হয়েছেন। একই সাথে ওগঝঙ-এর এডভাইজারী কাউন্সিলে বাংলাদেশ ভোটাধিকারসহ সদস্যপদ লাভ করেছে।
এই দুই অর্জনই বাংলাদেশের জন্য বিরল সম্মানের। আন্তর্জাতিক ফোরামে বাংলাদেশ এখন একটি অনুকরণীয় ব্র্যান্ডের নাম। সময় এখন বাংলাদেশের, সময় এখন আমাদের।
প্রিয় বাংলাদেশকে যেন এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারেন তার জন্য সকলের দোয়া চেয়েছেন ড. মোঃ শাহনেওয়াজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com