মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শহরে মোটর সাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক ॥ ৫টি মোটর সাইকেল উদ্ধার

  • আপডেট টাইম শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
  • ৬৪৯ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ শহরের কোরেশনগর এলাকা থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোরের গডফাদারসহ ৬ জনকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি চোরাই মোটরসাইকেল ও বেশকিছু মাস্টার চাবী উদ্ধার করা হয়। আটককৃতরা হল, শহরের ইনাতাবাদ জঙ্গল বহুলা গ্রামের মোঃ খেলু মিয়ার পুত্র মোঃ আক্তার হোসেন (২২), একই এলাকার আব্দুল কুদ্দুছের পুত্র উদয় মিয়া (২২), বানিয়াচং থানার আনোয়ারপুর গ্রামের কাশেম আলীর পুত্র জাকির মিয়া (২৩), সদর উপজেলার মিটুরচক গ্রামের আব্দুর নূরের পুত্র আব্দুল মালিক সোহেল (২৪), উমেদনগর মধ্যহাটি গ্রামের আফতাব উদ্দিনের পুত্র ফয়সল আহমেদ (২৮), চুনারুঘাট উপজেলার হুরারকুল গ্রামের আব্দুল মমিনের পুত্র মনিরুজ্জামান রাজিব (৩০)। গত বুধবার দিবাগত গভীল রতে ডিবি পুলিশের এসআই আব্দুল করিম, আবুল কালাম আজাদ ও ইকবাল বাহারের নেতৃত্বে একদল গোয়েন্দা পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানীর ৫টি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাছাড়া তাদের কাছ থেকে বেশকিছু মাস্টার চাবী উদ্ধার করা হয়। এসব চোরদের ধরার পর রাতেই ডিবি অফিসে কথিত রাজনৈতিক নেতাকর্মীরা তাদের ছাড়িয়ে নিতে দৌড়ঝাপ শুরু করে। অবশেষে ব্যর্থ হয়ে ফিরে যায়। পাশাপাশি অনেক মোটরসাইকেল উদ্ধারের খবর শহরে ছড়িয়ে পড়লে মোটরসাইকেলের মালিকরাও ডিবি অফিসে তাদের মোটরসাইকেল সনাক্ত করেন। পুলিশ জানায়, তারা আন্তঃজেলা গাড়ির চোরের সক্রিয় সদস্য। সারা দেশে তাদের একটি নেটওয়ার্ক রয়েছে। গত এক মাসে হবিগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট থেকে অর্ধশতাধিক মোটরসাইকেল চুরি হয়ে যায়। এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আব্দুল করিম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, তাদের কাছে আরও চোরাই মোটরসাইকেল রয়েছে। ৭ দিনের জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। একই সাথে তাদের নেপথ্যে কোন কোন গডফাদার জড়িত রয়েছে তা উদঘাটন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com