শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮
  • ৩৭৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার সকালে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ-বিন-হাসান। পজিপ কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গণি ওসমানী, থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুখেন্দু রায় বাবুল, পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি কাউন্সিলর বাবুল চন্দ্র দাশ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়, সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম কুমার পাল হিমেল, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, আলী আহমেদ মুসা, সত্যজিৎ দাশ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন প্রমুখ।
সভায় উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী বলেন, এদেশে কে সংখ্যাগুরু আর কে সংখ্যালঘু সেটা আলাদাভাবে দেখার কোন অবকাশ নেই। ধর্ম যার যার উৎসব সবার, আনন্দ সবার এ দৃষ্টিতে সবাইকে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে। আসন্ন শারদীয় দুর্গাপুজা কোন মন্ডপে যদি কেউ জঙ্গী তৎপরতা ও মাদকসেবী এবং ইভটিজাররা কোন রকম অপ্রাতিকর কিছুর আশ্রয় নেয় তাদেরকে সাথে সাথে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে। পুজা চলাকালীন সময়ে তিনি প্রতিটি পুজা মন্ডপে নিরবচ্ছিন্নভাবে বিদ্যুত সরবরাহ নিশ্চিত এবং আযান ও নামাজের সময় মাইক বন্ধ রাখার জন্য পুজারীদের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com