শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • আপডেট টাইম রবিবার, ৭ অক্টোবর, ২০১৮
  • ৩৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তানগরে ২৪টি দলের অংশগ্রহণে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বিকালে শায়েস্তানগর মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক নুরুল আমীন ওসমান। টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন শায়েস্তানগরের পঞ্চায়েত প্রধান শহিদুর রহমান লাল। শায়েস্তানগর যুব সংঘের আহবায়ক রাজু আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব ফেরদৌস আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আব্দুল হক, মজনু মিয়া, বাচ্চু মিয়া, কাউন্সিলর শেখ উম্মেদ আলী শামীম, আব্দুল মোতালিব স্বপন, শফিকুর রহমান সেতু, মোঃ রায়হান, নাসিম প্রমুখ।
টুর্নামেন্টে হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে ২৪টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে সূর্যতরুণ এবং টপ ইন টাউন খেলা ১-১ গোলে ড্র হয়। খেলা পরিচালনা করেন আব্দুল মতিন, বিলাল মিয়া ও মাহমুদুল হাসান।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সমাজসেবক নুরুল আমীন ওসমান বলেন, মাদক, সন্ত্রাসসহ সবধরণের অপরাধমুক্ত সমাজগঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধূলা। বর্তমান সরকার সারাদেশে খেলাধূলার প্রসারে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। শায়েস্তানগরে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্ট তরুণ সমাজকে অপরাধ থেকে দূরে রাখবে বলে মনে করেন তিনি। এ সময় শায়েস্তানগর গ্রামের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের জন্য ১ লাখ টাকার অনুদান ঘোষণা করেন নুরুল আমীন ওসমান। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মোঃ মাসুম মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com