শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গের নজিরপুরে সংঘর্ষের ঘটনায় ২ জন গ্রেফতার ॥ উত্তেজনা

  • আপডেট টাইম শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
  • ৪৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে আসামী গ্রেফতারের জের ধরে বাদীর বাড়ী ঘরে হামলা, ভাংচুর ও ঘরে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায় বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের নজিরপুর গ্রামে।
জানা যায়, কাগাপাশা ইউনিয়নের নজিরপুর গ্রামের মানিক চন্দ্র দাশ ও একই গ্রামের মনমোহন দাশ এর মধ্যে পার্শ্ববর্তী নজিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে বেশ কিছুদিন আগে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে মনমোহনসহ বেশ ক’জন লোক আহত হয়। এ ঘটনায় গত ৪ অক্টোবর মনমোহন দাশ বাদী হয়ে সত্যেন্দ্র দাশ, মানিক চন্দ্র দাসসহ আরো কয়েক জনকে আসামী করে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল এসআই ছালামসহ একদল পুলিশ কাগাপাশা বাজারে অভিযান চালিয়ে এ মামলার অন্যতম আসামী সত্যেন্দ্র দাশ ও মানিক চন্দ্র দাশ কে গ্রেফতারে করে বানিয়াচং থানায় নিয়ে আসেন। এদিকে গ্রেফতারের খবরে আসামীর নিকট আত্মীয় সুশান্ত দাশ ময়না, সবুজসহ একদল লোক মামলার বাদী মনমোহন দাশ ও তার ভাইয়ের বাড়ীতে অর্তকিত হামলা চালিয়ে ঘরের মূল্যবান জিনিসপত্র ভাংচুর করে। এসময় রূপক দাশের বাড়ীতে আগুন লাগিয়ে দেয় প্রতিপক্ষের লোকজন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুস ছালাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হামলা এবং ভাংচুরের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গেলে বাদী হামলা ভাংচুর হয়েছে বলে দাবী করেন। তিনি আরো জানান, আসামী গ্রেফতারের খবরে তার আত্মীয় স্বজন উত্তেজিত হলে এলাকার মানুষজন তাদের কে শান্ত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com