মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ কৃষি বিশ্ব বিদ্যালয় সম্পর্কে নিজের অবস্থান ব্যাখ্যা করলেন আব্দুল মজিদ খান এমপি শহরে স্বস্তির বৃষ্টি হবিগঞ্জে নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত নবীগঞ্জ চৌধুরী বাজারে ফিস সেড নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ডাঃ মুশফিক হুসেন চৌধুরী সুরতহাল ও ময়নাতদন্তে গড়মিল থাকায় মাধবপুরে ৩ মাস পর লাশ উত্তোলন শায়েস্তাগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ॥ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা সাংবাদিক রাসেল চৌধুরী’র রোগমুক্তি কামনায় শাকিল চৌধুরীর মিলাদ ও দোয়া মাহফিল বাহুবলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসী সভা মাধবপুরে ৭ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতের ২০ দিনের কারাদণ্ড ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন
ইকবাল হোসেন খান বললেন আমিই আ.লীগের একক প্রার্থী ॥ কুচক্রি মহলের অপ-প্রচারে বিভ্রান্ত না হবার আহ্বান

ইকবাল হোসেন খান বললেন আমিই আ.লীগের একক প্রার্থী ॥ কুচক্রি মহলের অপ-প্রচারে বিভ্রান্ত না হবার আহ্বান

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজেকে আবারও আওয়ামীলীগের দলীয় একক প্রার্থী হিসেবে পুনর্ব্যক্ত করেছেন ইকবাল হোসেন খাঁন। তিনি গতকাল রবিবার সন্ধ্যা ৭টায় শহরের অভিজাত একটি রেষ্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন। লিখিত বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন খান বলেন, “বিগত ১০ মার্চ বানিয়াচং উপজেলায় দলীয় একক প্রার্থী নির্ধারণ করার জন্য হবিগঞ্জ জেলা পরিষদ মিলানায়তনে জেলা সভাপতি মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপি’র পরিচালনায় এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন সিরাজের উপস্থিতিতে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।”
তিনি বলেন, “ওই সভায় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী একমাত্র আমি তৃণমূল ভোটাভোটির পক্ষে মত দিলেও অপর ৩ জন রাজী হননি। উদ্ভূত পরিস্থিতিতে মিজবাহ উদ্দিন সিরাজ কেন্দ্রীয় আওয়ামীলীগের সঙ্গে আলোচনাক্রমে সিদ্ধান্ত জানাবেন মর্মে কর্মী সভায় ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় বিগত ১৯ মার্চ দৈনিক সিলেটের ডাক পত্রিকায় মিজবাহ উদ্দিন সিরাজ সিলেট বিভাগের ১৫ জন প্রার্থীর নাম ঘোষণা করেন। এতে বানিয়াচং উপজেলায় দলীয় চূড়ান্ত প্রার্থী হিসেবে আমাকে অন্তর্ভূক্ত করা হয়। পরদিন সংবাদটি হবিগঞ্জের প্রায় সকল স্থানীয় পত্রিকা এবং কয়েকটি জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়। এর ফলে আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতাকর্মীরা আমার পক্ষে ব্যাপক প্রচার-প্রচারনা চালিয়ে বিজয়ের পথকে প্রসস্থ করেন। কিন্তু নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল পরিকল্পিতভাবে আমার বিজয়কে বাধাগ্রস্থ করার জন্য নানাভাবে অপ-প্রচার চালিয়ে যাচ্ছে। বানিয়াচং আওয়ামী পরিবারের তথা সর্বস্তরের জনগণ তাদের এই অপ-প্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য ইকবাল হোসেন খান অনুরোধ জানান।”

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com