শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ইকবাল হোসেন খান বললেন আমিই আ.লীগের একক প্রার্থী ॥ কুচক্রি মহলের অপ-প্রচারে বিভ্রান্ত না হবার আহ্বান

  • আপডেট টাইম সোমবার, ৩১ মার্চ, ২০১৪
  • ৫৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজেকে আবারও আওয়ামীলীগের দলীয় একক প্রার্থী হিসেবে পুনর্ব্যক্ত করেছেন ইকবাল হোসেন খাঁন। তিনি গতকাল রবিবার সন্ধ্যা ৭টায় শহরের অভিজাত একটি রেষ্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন। লিখিত বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন খান বলেন, “বিগত ১০ মার্চ বানিয়াচং উপজেলায় দলীয় একক প্রার্থী নির্ধারণ করার জন্য হবিগঞ্জ জেলা পরিষদ মিলানায়তনে জেলা সভাপতি মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপি’র পরিচালনায় এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন সিরাজের উপস্থিতিতে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।”
তিনি বলেন, “ওই সভায় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী একমাত্র আমি তৃণমূল ভোটাভোটির পক্ষে মত দিলেও অপর ৩ জন রাজী হননি। উদ্ভূত পরিস্থিতিতে মিজবাহ উদ্দিন সিরাজ কেন্দ্রীয় আওয়ামীলীগের সঙ্গে আলোচনাক্রমে সিদ্ধান্ত জানাবেন মর্মে কর্মী সভায় ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় বিগত ১৯ মার্চ দৈনিক সিলেটের ডাক পত্রিকায় মিজবাহ উদ্দিন সিরাজ সিলেট বিভাগের ১৫ জন প্রার্থীর নাম ঘোষণা করেন। এতে বানিয়াচং উপজেলায় দলীয় চূড়ান্ত প্রার্থী হিসেবে আমাকে অন্তর্ভূক্ত করা হয়। পরদিন সংবাদটি হবিগঞ্জের প্রায় সকল স্থানীয় পত্রিকা এবং কয়েকটি জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়। এর ফলে আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতাকর্মীরা আমার পক্ষে ব্যাপক প্রচার-প্রচারনা চালিয়ে বিজয়ের পথকে প্রসস্থ করেন। কিন্তু নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল পরিকল্পিতভাবে আমার বিজয়কে বাধাগ্রস্থ করার জন্য নানাভাবে অপ-প্রচার চালিয়ে যাচ্ছে। বানিয়াচং আওয়ামী পরিবারের তথা সর্বস্তরের জনগণ তাদের এই অপ-প্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য ইকবাল হোসেন খান অনুরোধ জানান।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com