বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে হত্যাকান্ডের ২৩ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

  • আপডেট টাইম বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ৪৪৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে হত্যাকান্ডের ২৩ বছর পর আবুল বাসার ওরফে কবির মিয়া (৫০) নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার রাত সাড়ে ৭টায় র‌্যাব- ৯ সিলেটের এএসপি আব্দাল-এর নেতৃত্বে মৌলভীবাজার শহরের বড়হাট এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত কবির মিয়া উপজেলার ঘোষপাড়া প্রকাশিত কোটান্দর গ্রামের মৃত আবুল হায়াত ওরফে গেদা মিয়ার পুত্র।
র‌্যাব জানায়, ১৯৯৫ সালের ২২ এপ্রিল শনিবার সন্ধ্যা ৬টায় বাহুবল উপজেলার লস্বরপুর রেল স্টেশন এলাকায় স্থানীয় মির্জাটুলা গ্রামের মৃত আব্দুল হাই মাস্টারের পুত্র এবং তৎকালীন বাহুবল থানা ছাত্রদলের সহ-সভাপতি আব্দুর রহমান বকুলকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। ঘটনার ২ দিন পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বকুল মারা যায়। এ ব্যাপারে নিহতের পিতা আব্দুল হাই বাদী হয়ে গ্রেফতারকৃত কবির মিয়াসহ ৬ জনকে আসামী করে শ্রীমঙ্গল জিআরপি থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে ২০০১ সালে বিজ্ঞ আদালত ৫ জন আসামীকে যাবজ্জীবন সাজা ও অপর আসামী বিলাল মিয়াকে বেকসুর খালাস প্রদান করেন। রায় প্রদানকালে গ্রেফতারকৃত কবির মিয়া ও রাউদগাঁও গ্রামের গেদু মিয়ার পুত্র চান মিয়া পলাতক ছিলেন। এছাড়াও অপর ৩ আসামী মির্জাটুলা গ্রামের সেলু মিয়া, মুকিত মিয়া ও পার্শ¦বর্তী ফরিদপুর গ্রামের কদর আলী জেল হাজতে রয়েছেন।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত কবির মিয়া ঘটনার পর থেকেই পলাতক ছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে। পরে মঙ্গলবার বাহুবল থানা পুলিশ গ্রেফতারকৃত কবির মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com