শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ভরগাঁও গ্রামের আকলু মিয়ার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

  • আপডেট টাইম সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৫০৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের আকলুর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ দেয়া হয়েছে। পানিউমদা ইউনিয়নের সাবেক মেম্বার ভরগাঁও জামে মসজিদের মোতাওয়াল্লী এলাইছ মিয়া গত ২৭ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন।
সূত্র জানায়, সাবেক মেম্বার এলাইছ মিয়ার পুত্র, পুতওবধূ, ভাতিজাগণ বিভিন্ন সরকার-বেসরকারী দপ্তরে কর্মরত। কেউ কেউ বিভিন্ন কলেজে অধ্যায়নরত। অভিযোগে এলাইছ মিয়া বলেন, প্রায় ৮/৯ বছর ধরে ভরগাঁও গ্রামের আরজু মিয়ার পুত্র আকলু মিয়ার নেতৃত্বে একটি চক্র গড়ে উঠেছে। আকলুসহ বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে নবীগঞ্জ থানায় বিভিন্ন সময় নারী ও শিশু নির্যাতন, চুরি ও মারামারিসহ বিভিন্ন ধরণের মামলা রয়েছে। অভিযোগে বলা হয় আকলু মিয়া একটি চক্র গড়ে তুলেছে। তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলে কথা বলার সাহস রাখেনি। স্থানীয় নেতৃবৃন্দের নিকট বিচার প্রার্থী হলে তাহারা আরো বেপরোয়া হয়ে উঠে। প্রায় ৯ বছর যাবৎ এলাইছ মিয়ার ক্রয়কৃত ভুমি জোরে দখলের পায়তারায় লিপ্ত রয়েছে। এমনকি সে প্রচার করে আসছে, যদি ভূমিতে তাদের পরিবারের কেউ যায় তাহলে হাত-পা ভেঙ্গে, হত্যা ও গুম করে ফেলবে। গত ২০ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে একটি মামলায় পলাতক আসামী হিসেবে নবীগঞ্জ থানা পুলিশ আকলুকে গ্রেফতার করে। অভিযোগে আকলু ও তার দলবলকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার নিকট দাবী জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com