মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

আজমিরীগঞ্জ উপজেলা কৃষকলীগের বর্ধিত সভায় ॥ হুমায়ন কবির রেজাকে একক প্রার্থী ঘোষণা করতে প্রধানমন্ত্রী বরাবর দাবি

  • আপডেট টাইম সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৪৩৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আজমিরীগঞ্জ উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা গতকাল বিকালে আজমিরীগঞ্জ উপজেলার শহীদ মিনারে অনুষ্ঠিত হয়। সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও হবিগঞ্জ জেলাকৃষক লীগের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর রেজাকে একক প্রার্থী ঘোষণার দাবি জানান নেতৃবৃন্দ। এর আগে বানিয়াচং থেকে শতাধিক মোটর সাইকেল যোগে বড় বাজার ও নতুন বাজার এলাকায় পথ সভা ও গণসংযোগ করেন। এ সময় উপস্থিত নেতাকর্মী ও জনতা আলহাজ্ব হুমায়ন কবির রেজাকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে ঘোষণার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান।
উপজেলা কৃষক লীগের আহ্বায়ক এম হিফজুর রহমানের সভাপতিত্বে ও আল আমিন ও জামাল ভূইয়ার পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব হুমায়ন কবির রেজা। এ সময় তিনি বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান। পথসভাগুলোতে স্থানীয় কৃষক লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ স্বতস্ফুর্তভাবে অংশ নেন।
বর্ধিত সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ সভাপতি শাহজাহান চৌধুরী সেজু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার রায়, শামাল হোসাইন, মহিবুল হাসান কাউছার, জেলা কৃষক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার সুমন, বানিয়াচং উপজেলার সাধারণ সম্পাদক শামসুল হক ঠাকুর সেবুল, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম মবু, আজমিরীগঞ্জ পৌর কৃষকলীগ সভাপতি অজিত বাবু, আজিজুল হাকিম, সাধারণ সম্পাদক হাবলু সহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন ও তৃনমূল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com