শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

টঙ্গিরঘাটে শ্বশুর বাড়িতে উমেদনগরের যুবক খুন ॥ ৪ দিন পর গলাকাটা লাশ উদ্ধার ॥ স্ত্রী ও শ্বশুর-শ্বশুরী আটক

  • আপডেট টাইম রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮
  • ৬১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার টঙ্গিরঘাট গ্রামে শশুর বাড়ি থেকে নিখোঁজের ৫দিন পর কাউছার আহমেদ (২৮) নামে এক জামাতার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকাল ৩ টার দিকে সদর উপজেলার রওয়াইল হাওরে ইট ও পাথর দিয়ে বাঁধা অবস্থায় পানির নীচ থেকে মরহেদটি উদ্ধার করা হয়। কাউছার উমেদনগর গ্রামের মৃত আকল মিয়ার ছেলে। এ ঘটনায় কাউছারের স্ত্রী সুখবানু ও শ্বশুর মকছুদ আলী, শ্বাশুরী খাইরুন্নেছাকে পুলিশ আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ৫ বছর পূর্বে কাউছারের বিয়ে হয় টঙ্গিরঘাট গ্রামের মকছুদ আলীর কন্যা সুখবানুর সাথে। তাদের ২টি সন্তান রয়েছে। পবিত্র আশুরা উপলক্ষে কাউছারের স্ত্রী সুখবানু পিত্রালয়ে বেড়াতে যায়। গত সোমবার কাউছার শ্বশুর বাড়ি বেড়াতে গেলে ওই রাতেই শ্বশুর মকছুদ আলীসহ অন্যান্যরা পরিকল্পিতভাবে কাউছারকে হত্যা করে। পরে মৃতদেহের শরীরে ইট-পাথর বেঁধে বাড়ি থেকে দুরে রওয়াইল হাওরে পানিতে ফেলে আসে।
এদিকে ঘটনার পর দিন মঙ্গলবার সকালে কাউছারের স্ত্রী সুখবান উমেদনগর শ্বশুর বাড়ি চলে আসে। এ সময় বাড়ির লোকজন কাউছারের কোথায় জিজ্ঞেস করলে স্ত্রী সুখবানু জানায় বাজারে গেছে। এরপর কাউছার বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। কাউছার নিখোজের বিষয়টি তার শ্বশুর মকছুদ আলী সহ শ্বশুর বাড়ির অন্যান্যদের জানালে তারা খোজাখুজি করার পরামর্শ দেয়। এতে প্রয়োজনে তারা টাকা পয়সা দিয়ে সহযোগিতারও আশ্বাস দেয়। সে অনুযায়ী ৪দিন খোজাখুজির পরও কোন সন্ধান পাওয়া যায়নি কাউছারের। এতে অনেকের সন্দেহ হয় শ্বশুর বাড়ির লোকজন কাউছারকে হত্যা করে লাশ গুম করে ফেলেছে। এরই প্রেক্ষিতে উমেদনগর গ্রামের বিশিষ্ট মুরুব্বী হবিগঞ্জ পৌর কাউন্সিলর আবুল হাসিম গতকাল সকালে কাউছারের স্ত্রী সুখবানুকে খবর দিয়ে এনে তার স্বামী নিখোজের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করেন। পরে আব্দুল হাসিম সদর মডেল থানার ওসির সাথে যোগাযোগ করে সুখবানুকে থানায় প্রেরণ করেন। গতকাল শনিবার সকালে কাউছারের স্ত্রী সুখবানু সদর থানায় এসে তার পিতা মকছুদ আলী, মা ও চাচা তার স্বামী কাউচারকে হত্যা করে লাশ ঘুম করেছে বলে জানায় ওসি তদন্ত জিয়াউর রহমানকে। এ সময় সুখবানুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। পরে কাউন্সিলর আবুল হাসিম সঙ্গীয়দের নিয়ে কাউছারের শ্বশুর মকছুদ আলীকে নোয়াগাও গ্রামের একটি ফিসারী থেকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে মকছুদ মিয়া মেয়ের জামাতা কাউছারকে হত্যার কথা স্বীকার করে। মকছুদ মিয়া আরো জানায়, পবিত্র আশুরা উপলক্ষে মেয়ে সুখবান বেড়াতে আসে। গত সোমবার কাউছার তাদের বাড়ি আসে। খাওয়া দাওয়া শেষে স্বামী স্ত্রী ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে পরিকল্পিতভাবে মকছুদ মিয়া অন্যান্যদের সহযোগিতায় জামাতা কাওছারকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে। তার পিটেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশের সাথে কয়েকটি ইট ও পাথর বাধা হয়। পরে নৌকা যোগে লাশটি ওই হাওরে নিয়ে পানিতে ফেলে দিলে লাশটি পানিতে তলিয়ে যায়। নিজেদের নির্দোষ প্রমান করতে এবং তাদের যাতে সন্দেহ করতে না পারে সে জন্য পরিকল্পনা অনুযায়ীই সুখবানুকে স্বামীর বাড়ি পাটিয়ে দেয়া হয়। প্রথমে তাদের শেখানো কথাই বাড়ির লোকজনকে বলে। লাশ উদ্ধারের পর কাউন্সিলর আব্দুল হাশিম ও কাউছারের পরিবারের লোকজন লাশটি সনাক্ত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com