শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারা বাতিলের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮
  • ৫৩৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতা বিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারা বাতিলের দাবী জানিয়েছে চুনারুঘাট প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। গতকাল শনিবার চুনারুঘাট মধ্যবাজারে এক মানববন্ধনে বক্তারা এ দাবী জানান। সভায় বক্তারা বলেন, সাংবাদিকসহ বিভিন্ন মহলের আপত্তির মুখে সরকার ডিজিটাল নিরাপত্তার আইন জাতীয় সংসদে পাস করেছে। যেখানে এ আইনের কালো ধারা নাগরিকদের নিরাপত্তাহীনতা তৈরী করবে। সরকার একদিকে সংবিধানে মানুষের মত প্রকাশের স্বাধীনতা দিয়েছে, অন্যদিকে এই কালো আইন তৈরী করে মানুষের স্বাধীনতা হরণ করেছে। যা সংবিধানের সাথে সাংঘর্ষিক বলে তারা মনে করেন।
চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মাবনবন্ধনে অংশ নেন চুনারুঘাট পৌর মেয়র নাজিম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি সৈয়দ লিয়াকত হাসান, দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মোঃ হাছান আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, সিনিয়র সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধুরী, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক জুনায়েদ আহমেদ, মনিরুজ্জামান তাহের, ওয়াহিদুল ইসলাম জিতু, ফখরুদ্দিন চৌধুরী আবদাল, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক কাজী সুজন, দুলাল মিয়া, আঃ আউয়াল, আব্দুল হাই প্রিন্স, রায়হান আহমেদ, ফারুক মিয়া, রুবেল তালুকদার, শংকর শীল, মোজাম্মেল হক, ব্র্যাকের অল্লিকা দাশসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা আরো বলেন, ৫৭ ধারায় যা ছিল, এ আইনে তারই প্রতিফলন হয়েছে। পুলিশকে বিনা পরোয়ানায় তল্লাশী ও গ্রেফতারের ক্ষমতা দেওয়া হয়েছে। আইন প্রয়োগকারী কর্মকর্তার দায়মুক্তির বিধান রাখা হয়েছে। বক্তারা অবিলম্বে এ আইনের কালোধারা বাতিলের দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com