রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচঙ্গ সড়কে প্রেমিকার লাশ ॥ পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক প্রেমিক পান্ডে তরুন আইনজীবী ফুয়াদ চৌধুরী স্বেচ্ছাসেবক লীগ জাতীয় কমিটির সদস্য নির্বাচিত হবিগঞ্জ ও লাখাইয়ে পূজারীদের সাথে এমপি আবু জাহিরে এর শুভেচ্ছা বিনিময় মায়ের পূজায় গড়ে উঠবে বিশ্বভ্রাতৃত্ব লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ ও ঢাকা রিজেন্সীর যৌথ উদ্যোগে মিরপুরে অক্টোবর সার্ভিস সেবা কার্যক্রম জেলা পরিষদের চেয়ারম্যান পদে শাহীন আহমেদ-এর প্রার্থীতা ঘোষণা রিচি উচ্চ বিদ্যালয়ে অনলাইন শিক্ষা কার্যক্রমে শিক্ষকদের মূল্যায়ন ও অভিভাবক সমাবেশ হবিগঞ্জ জেলা অটো রাইছ মিল মালিক সমিতির কমিটি গঠন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অধ্যায়নে লন্ডন যাচ্ছেন মেয়র পুত্র তারিক ফারিয়া নতুন কমিটির আলোচনা সভা ও বিদায়ী কমিটিকে সংবর্ধনা
বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে হবিগঞ্জ ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে র‌্যালী

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে হবিগঞ্জ ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে র‌্যালী

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ উপলক্ষে হবিগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে এক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি ও ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমানের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালীটি হবিগঞ্জ আধুনিক ষ্টেডিয়াম থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে জালাল ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়। র‌্যালীতে জেলা ক্রীড়া সংস্থা ও হবিগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ ও খেলোয়ারগণ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী ১ অক্টোবর থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। ঢাকা জাতীয় ষ্টেডিয়াম, সিলেট জেলা ষ্টেডিয়াম ও কক্সবাজারস্থ বীর শ্রেষ্ট রুহুল আমীন ষ্টেডিয়ামে আয়োজিত খেলায় বাংলাদেশ জাতীয় ফুটবল দল, প্যারেষ্টাইন, ফিলিপাইন, লাওস, নেপাল ও তাজিকিস্থান জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com