সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে হবিগঞ্জ ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে র‌্যালী

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে হবিগঞ্জ ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে র‌্যালী

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ উপলক্ষে হবিগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে এক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি ও ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমানের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালীটি হবিগঞ্জ আধুনিক ষ্টেডিয়াম থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে জালাল ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়। র‌্যালীতে জেলা ক্রীড়া সংস্থা ও হবিগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ ও খেলোয়ারগণ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী ১ অক্টোবর থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। ঢাকা জাতীয় ষ্টেডিয়াম, সিলেট জেলা ষ্টেডিয়াম ও কক্সবাজারস্থ বীর শ্রেষ্ট রুহুল আমীন ষ্টেডিয়ামে আয়োজিত খেলায় বাংলাদেশ জাতীয় ফুটবল দল, প্যারেষ্টাইন, ফিলিপাইন, লাওস, নেপাল ও তাজিকিস্থান জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com