বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে শিশু অপহরণের ৩ ঘন্টার মধ্যে উদ্ধার, অপহরণকারী আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৮১ বা পড়া হয়েছে

মোঃ ছানু মিয়া ॥ হবিগঞ্জ শহরতলীর রামপুর থেকে এক শিশুকে অপহরণ করে সিএনজি যোগে পালিয়ে যাবার সময় পুলিশ অপহৃত শিশুকে উদ্ধার ২জনকে আটক করেছে। অপহরণের ৩ ঘন্টার মদ্রে চুনারুঘাট-তেলিয়াপাড়া সড়কের চাকলাপুঞ্জি ব্রীজ এলাকা থেকে তাকে উদ্ধার ও দু’অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়েছে। এ সময় আটককৃতদের নিকট থেকে একটি ছুরা উদ্ধার করা হয়। অপহৃত শিশু হবিগঞ্জ শহরতলীর রামপুর গ্রামের কাঠ ব্যবসায়ী অভিনয় সূত্রধরের ছেলে অভিজিৎ সূত্রধর (১১)। সে স্থানীয় নিটল এ্যাঞ্জেল কিন্টার গার্ডেনের চতুর্থ শ্রেণীর ছাত্র। এ ঘটনায় রাতে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।
তিনি জানান, সোমবার দুপুরে স্কুল থেকে এসে অভিজিৎ খাওয়া দাওয়া শেষে বাড়ির পাশে মাঠে খেলতে যায়। এ সময় তাকে পাশর্^বর্তী মজলিশপুর গ্রামের সিরাজ আলীর ছেলে কিতাব আলী ও পুরাতন পাথারিয়া গ্রামের প্রফুল্ল সরকারের ছেলে রিপন সরকার অপহরণ করে নিয়ে যায়। পরে অভিনয় সূত্রধরের মোবাইলে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। এ সময় অভিনয় থানায় জিডি করেন। এদিকে তাৎক্ষণিক পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর নির্দেশে জেলার সবকটি সড়কে চেক পোষ্টা বসানো হয়। পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে বলেন- ২ভাড়াটে অপহরণকারীকে ৫লাখ টাকা দেয়ার শর্তে শিশুর প্রতিবেশি দীলিপ সূত্রধরের ছেলে আকাশ সূত্রধর ভাড়া করে কিতাব আলী ও রিপন সরকারকে। ১০ লাখ টাকা মুক্তিপন আদায় করে পরে হত্যা করার নির্দেশ দেয় আকাশ। সে অনুযায়ী খেলার মাঠ থেকে শিশু অভিজিৎকে অপহরণ করে সিএনজি যোগে পালিয়ে যাবার চেষ্টা করে। এদিকে তাৎক্ষণিক পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর নির্দেশে জেলার সবকটি সড়কে চেক পোষ্টা বসানো হয়। জেলা গোয়েন্দা শাখা থেকে মোবাইল ট্র্যাকিংও শুরু করা হয়। এ সময় চুনারুঘাট থানা পুলিশ চুনারুঘাট-তেলিয়াপাড়া সড়কের চাকরাপুঞ্জি ব্রীজে সিএনজি থেকে অচেতন অবস্থায় শি কে উদ্ধার ও অপহরণকারী কিতাব আলী ও রিপন সরকারকে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা আকাশের নির্দেশে শিশু অভিজিৎকে অপহরণের কথা স্বীকার করেছে। তাদের নিকট থেকে একটি ছুরা উদ্ধার করা হয়েছে। অপহরণের মূল হোতা আকাশ সূত্রধর পলাতক রয়েছে। এ ঘটনায় অপহৃত শিশুর বাবা বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com