বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

অধ্যক্ষ নূরউদ্দিন জঙ্গীকে হবিগঞ্জ পৌর ইসলামী ফ্রন্টের গণসংবর্ধনা

  • আপডেট টাইম রবিবার, ৩০ মার্চ, ২০১৪
  • ৪১৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ পীরে তরিকত আল্লামা মুফতি অধ্যক্ষ এটিএম নূরউদ্দিন জঙ্গীকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৩ ঘটিকায় হবিগঞ্জ আমির চাঁন কমপ্লেক্স এর স্কাই কুইন চাইনিজ রেস্তোরায় বাংলাদেশ ইসলামী শ্রমিক ফ্রন্ট হবিগঞ্জ জেলা শাখা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট পৌর শাখার উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অধ্যক্ষ ডাঃ এস.এস সরওয়ার এর সভাপতিত্বে ও কাজী কামাল হোসেন এবং মোঃ মিজানুর রহমান মিজানের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় পরিষদের সমন্বয়কারী হযরত মাওলানা মুফতি মাহমুদুল হাসান আনসারী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক মাওলানা সুলায়মান খান রাব্বানী, হবিগঞ্জ সদর উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান আউয়াল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাব এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ ফজলুর রহমান, লাখাই উপজেলার বুল্লা ইউপি চেয়ারম্যান শেখ মোক্তার হোসেন বেনু, জাতীয় সাংবাদিক সংস্থার হবিগঞ্জ জেলার সভাপতি মঞ্জুরুল হক শাহীন, হবিগঞ্জ সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ও দৈনিক সমাচারের স্টাফ রিপোর্টার এম.এ ওয়াহেদ, সাংবাদিক সৈয়দ রাশিদুল হক রুজেন, মাওলানা কাজী আব্দুল করিম, মাওলানা শহিদুল ইসলাম, কাজী আব্দুল কাইয়ুম, মাওলানা আব্দুল মজিদ ফিরোজপুরী, মাওলানা তৈয়বুর রহমান মুজাহিদী, মুফতি তাহির উদ্দিন সিদ্দিকী, মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ, ইসলামী ছাত্রসেনার সাবেক সভাপতি মাওলানা আবু তাহের, মাওলানা আব্দুল কাদির, ইসলামী ছাত্রসেনার জেলা সভাপতি মোঃ নুরুল আমিন ও সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, আল্লামা মুফতি অধ্যক্ষ এটিএম নূরউদ্দিন জঙ্গীকে সংবর্ধিত করে নিজেরা সম্মানীত হয়েছি। তিনি দেশে বিদেশে ইসলামের কাজ করতে গিয়ে অনেকগুলো মাদ্রাসা, মসজিদ, এতিমখানা, হাফেজখানা, কিন্ডারগার্টেন, ক্যাডেট মাদ্রাসা প্রতিষ্ঠা করে হাজার হাজার আলেম সৃষ্টি করেছেন। তিনি একদিকে হাজার হাজার আলেমের ওস্তাদ কোটি কোটি সুন্নীজনতার প্রাণপ্রিয় নেতা হয়ে লেখনীর মাধ্যমে সারা বিশ্বে সুন্নীয়তের ব্যাপক প্রচার প্রসার লাভ করিয়াছেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি। পরিশেষে মিলাদ ও মোনাজাতের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com