শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে প্রশাসনের অভিযানেও শৃঙ্খলা ফিরে আসছেনা যানবাহনে

  • আপডেট টাইম রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৬৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে প্রশাসনের অভিযানেও শৃঙ্খলায় ফিরে আসছেনা যানবাহন। শহরে যানজটসহ শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য প্রশাসন বার বার উদ্যোগ নিচ্ছে। রাস্তার পাশে দোকানপাট উচ্ছেদ করা হলেও যানবাহনের অবস্থা পূর্বের মতই রয়েছে।
সরেজমিনে ঘুরে দেখা যায়, নবীগঞ্জ শহরে রাজা কমপ্লেক্সের সামনে রাস্তায় সিএনজি ও মিনিবাস দাড় করিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। এতে করে রাস্তা পারাপার হওয়ার সময় সাধারণ মানুষ ও শিক্ষার্থীরা দুর্ভোগের শিকার হতে হচ্ছে। মূল রাস্তায় মিনিবাস ও সিএনজি দাড় করিয়ে রাখায় শহরে যানজট বেড়েই চলছে। মমূর্র্ষু কোন রোগী নিয়ে যাওয়ার সময় অ্যাম্বুলেন্সগুলো যানজটের কবলে পড়ে দীর্ঘক্ষণ দাড়িয়ে থাকতে দেখা যায়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান বলেন, পরিচ্ছন্ন শহর গড়তে আমরা বদ্ধপরিকর। আমরা আন্তরিকভাবে চেষ্টা করে যাচ্ছি নবীগঞ্জ শহরকে যানজটমুক্ত রাখতে। ষ্ট্যান্ড ম্যানেজার ও চালকরা কিছু সময় নিয়েছেন। তবে অক্টোবরের শুরুতে শহরে ব্যস্ত এলাকায় কোনো ধরনের পার্কিং বা ষ্ট্যান্ড থাকবে না। গাড়ি চালকগণ নিদিষ্ট স্থান ব্যতীত যাত্রী উঠা নামানো করতে পারবেনা। এই প্রতিবেদককে তিনি আরো বলেন বলেন, অক্টোবরের শুরুতে যানজট সৃষ্টি করে কেউ রাস্তায় দাড় করিয়ে গাড়ি রাখে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com