বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে পাহাড়ী রাস্তায় গাছ ফেলে যানবাহনে ডাকাতি

  • আপডেট টাইম সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের কামাইছড়া পুলিশ ফাঁড়ির নিকটবর্তী পাহাড়ে যানবাহনে গণডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদলের সদস্যরা রাস্তায় গাছ কেটে ফেলে ঢাকা-মৌলভীবাজার পুরাতন মহাসড়ক বন্ধ করে ১৪/১৫টি বাস, ট্রাক, মাইক্রো, কার, অটোরিকশা ও মোটরসাইকেল আটক করে লুটপাট করেছে বলে প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে। তবে পুলিশ বলছে, ডাকাতির চেষ্টা হয়েছে। তবে কারো কোন ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার রাত সোয়া ৮টা থেকে পৌণে ৯টার মধ্যে। প্রত্যক্ষদর্শীরা জানান, কামাইছড়া পুলিশ ফাঁড়ি থেকে ছয়/সাতশ’ গজ অদূরে রাবার বাগানের কাছে ডাকাতদলের সদস্যরা রাত ৮টার পর রাস্তার কাছের একটি গাছ কেটে রাস্তা বন্ধ করে দেয়। এ সময় ফেলে রাখা গাছের দু’পাশে আটকে পড়া যানবাহনে নির্বিচারে লুটপাট শুরু করে ডাকাত দলের সদস্যরা। খবর পেয়ে আশপাশ এলাকার লোকজন এবং কামাইছড়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলের দিকে এগিয়ে গেলে ডাকাতদলের সদস্যরা নির্বিঘেœ পালিয়ে যায়। আমতলী ও কামাইছড়া চা বাগানের কয়েকজন বাসিন্দা জানিয়েছেন, ডাকাত দলের সদস্যরা রাস্তায় গাছ ফেলে ১৪/১৫টি যানবাহন আটক করে যাত্রী ও পথচারীদের কাছ থেকে নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে। প্রত্যক্ষদর্শীরা আরো জানান, ডাকাতির খবর পেয়ে আশপাশের লোকজন দু’দিক থেকে ডাকাত দলের সদস্যদের ঘিরে ফেলেছিল। এ সময় সাইরেন বাজিয়ে পুলিশের একটি ভ্যান ঘটনাস্থলের দিকে এলে ডাকাতদলের সদস্যরা পাহাড়ের ভিতর দিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে যোগাযোগ করা হলে কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মহরম আলী বলেন, কামাইছড়ার পূর্বদিকে রাবার বাগানের কাছে ডাকাতির চেষ্টা হয়েছে। কিন্তু ডাকাত দলের সদস্যরা লুটপাট করার আগেই পুলিশ ও জনতা ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতদল পালিয়ে যায়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, যথা সময়ে পুলিশ ও জনতার তৎপরতায় ডাকাতির চেষ্টাটি ব্যর্থ হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com