বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে ডাকাত সন্দেহে আটক ৩ ব্যক্তি আটক

  • আপডেট টাইম রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ৫৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের আমুরোড বাজারে ডাকাত সন্দেহে ৪ ব্যক্তিকে আটক করেছে বাজার পাহারাদার। শুক্রবার রাত প্রায় দেড়টার সময় বাজার পাহারাদার হালিম মিয়াসহ অন্যান্যরা ওই ৪ ব্যক্তিকে একটি রামদা, একটি কিরিচসহ আটক করে বাজার কমিটির সদস্যসচীব দুলন মিয়ার কাছে সোপর্দ করে। আটককৃত ব্যক্তিরা হলো কবিলাষপুর গ্রামের জমরুত মিয়ার পুত্র আফজল (২২), বাসুল্লা গ্রামের আব্দুস সহিদের পুত্র রুয়েল (২৭), একই গ্রামের আবুল মিয়ার পুত্র সুহেল (২৮) ও বড়াব্দা গ্রামের সিএনজি চালক হেলাল (৩৫)। অপর ডাকাত আফরোজ মিয়া পালিয়ে যায় এবং সিএনজিসহ ড্রাইভার হেলালকে রাতের আঁধারে রহস্যজনক কারণে ছেড়ে দেন বাজার কমিটির সদস্য সচিব দুলন মিয়া।
এলাকাবাসী জানান, উল্লেখিত ব্যক্তিরা শুক্রবার রাতে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গাজীপুর ইউপি’র সাদ্দাম বাজার এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়। এ সময় গ্রামবাসী ডাকাতদের ধাওয়া করলে তারা সিএনজি নিয়ে পালিয়ে আমুরোড বাজারে প্রবেশ করে। এ সময় বাজার পাহারাদাররা তাদেরকে একটি রামদা ও একটি ছুরাসহ আটক করে। খবর পেয়ে গতকাল শনিবার সকালে চুনারুঘাট থানা পুলিশ আমুরোড বাজারে এসে আটক ৩ ডাকাতকে প্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে ওসি কেএম আজমিরুজ্জান বলেন, সিএনজিসহ যে ড্রাইভারকে ছেড়ে দেয়া হয়েছে তাকেও আসামী করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com