বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে শিশুকে ছুরিকাঘাত আশংকাজনক ॥ সিলেট প্রেরণ

  • আপডেট টাইম রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার কাদিরগঞ্জ বাজারে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছে মোঃ রুবেল মিয়া (১৩) নামে এক শিশু। সে উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের কাদিরগঞ্জ বাজারের মোঃ আপ্তাব মিয়ার ছেলে। রুবেল মিয়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার শরীরের বিভিন্ন অংশে ১৩টি আঘাতের চিহ্ন ৪৫টির মতো সেলাই দেয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
আহত শিশুটি কাদিরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র বলে জানা যায়। ঘটনাটি ঘটেছে গত ১৩ সেপ্টেম্বর কাদিরগঞ্জ বাজারে। স্থানীয় ও ঘটনার বিবরণে জানা যায়, আহত রুবেল মিয়ার বন্ধু মাষ্ঠারপাড়া এলাকার সুধাংশু শীলের ছেলে রুদ্র শীলের সাথে কাদিরগঞ্জ বাজারের ছত্তার মিয়ার ছেলে জাবেদ মিয়ার কথা কাটাাকাটির এক পর্যায়ে দু’জনের মধ্যে কিছুটা হাতাহাতির ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর প্রতিপক্ষ শিশু রুবেল মিয়াকে ছুরা দিয়ে শরীরের পেঠে ও পিঠে উপর্যূপুি আঘাত করে। তার চিৎকার শুনে বাজারের আশপাশের লোকজন আসলে রক্তাক্ত ও সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি মোঃ মোজ্জামেল হক জানান, লিখিত অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com