শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ৩ গরু চোর আটক গডফাদারসহ ৪ জন পলায়ন

  • আপডেট টাইম শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪২৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ৩ গরু চোরকে জনতা আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে। গতকাল শুক্রবার সকালে তাদের চুরির মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, করগাওঁ ইউনিয়নের ছোট সাকুয়া গ্রামের আছির উদ্দিনের দু’ছেলে ছেলে আলীম উদ্দিন (২৪) ও ইম্মত উদ্দিন (২০) এবং পৌর শহরতলীর আনমনু গ্রামের করফুল মিয়ার ছেলে মঞ্জুর মিয়া (১৯)। স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে একদল চোর পৌর এলাকার মদনপুর গ্রামের তৈয়ব উল্লার গরু ঘর থেকে কয়েক’টি গরু চুরি করার চেষ্টা করে। চোরদের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন ঘুম থেকে জেগে উঠে উল্লেখিত ৩ চোরকে ধরে ফেলে। তবে গডফাদারসহ আরো ৪ জন পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় স্থানীয় কাউন্সিলর জাকির হোসেনসহ আশপাশের লোকজন ছুটে আসেন। চোরেরা এ সময় উপস্থিত লোকদের কাছে স্বীকার করে এবং তাদের সহযোগি অপরাপর চোরদের নাম প্রকাশ করে। পরে গ্রামবাসী গতকাল শুক্রবার সকালে আটককৃত চোরদের নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন। পুলিশ তাদেরকে জেল হাজতে প্রেরণ করেছে। দুয়েক দিনের মধ্যে বিজ্ঞ আদালতে রিমান্ডের আবেদন করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
এদিকে এলাকাবাসী জানান, ওরা তাদের অপরাপর সহযোগি চোরদের সহযোগিতায় দীর্ঘদিন ধরে এলাকায় গরু চুরিসহ নানা চুরি সংঘটিত করে আসছে। বুধবার দিবাগত রাতে ওই চোরের দল একই গ্রামের হাফিজুর রহমানের বাড়িতে হানা দিয়ে গরু চুরির চেষ্টা করে। এক পর্যায়ে বাড়ির লোকজন টের পেয়ে হাকডাক দিলে চোরেরা পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com