শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে সাংবাদিক ও সংবাদপত্র নিয়ে কটুক্তি ॥ মডেল প্রেসক্লাব সাংবাদিকদের নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট টাইম শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪২১ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল প্রতিনিধিরল বাহুবলে সাংবাদিক ও সংবাদপত্রকে নিয়ে কটুক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে স্থানীয় সাংবাদিকরা। এ কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাহুবল মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা। গতকাল শুক্রবার বিকেলে ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় এ প্রতিবাদ জানানো হয়। ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সামছুদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মাওলানা নূরুল আমিন, এম সাজিদুর রহমান, নূরুল ইসলাম মনি, আব্দুল মজিদ শেখ, সাইফুর রহমান জুয়েল, এফ.আর হারিছ, এম.এ মজিদ তালুকদার, ইসমাইল মাহমুদ ফিরোজ, সোহেল আহমেদ, ডা. হাফিজুর রহমান, নজরুল ইসলাম, মনিরুল ইসলাম ও সামিউল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় সেমি ফাইনাল খেলাকে কেন্দ্র করে কামাইছড়া মাঠে খেলোয়াড়দের উপর হামলার ঘটনা ঘটে। এর জের ধরে বিক্ষুব্ধ জনতা বাহুবল বাজারের টাউন হোটেল ও অপর একটি মুদি দোকান ভাংচুর করে। এ প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে ঐ দিন সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত পরামর্শ সভায় কথিপয় বক্তা সাংবাদিক ও সংবাদপত্র নিয়ে আপত্তিকর, কটুক্তিপূর্ণ ও মানহানীকর বক্তব্য প্রদান করেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয় সাংবাদিকদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com