শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

রাজনগরে আমোদ ফূর্তি করার সময় প্রেমিক যোগল আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগরে প্রেমিকের বাড়িতে আমোদ ফূর্তি করার সময় প্রেমিক যোগলকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে দিয়েছে প্রেমিকের পিতা। এ ঘটনায় এলাকায় রসালো আলোচনার ঝড় বইছে। আটককৃরা হল, রাজনগরের মিন্টু মিয়ার পুত্র হবিগঞ্জ জুনিয়ার হাই স্কুল এন্ড কলেজের ১ম বর্ষের ছাত্র তানভীর আহমেদ (১৯) ও নাতিরাবাদ জনৈক ব্যক্তির কন্যা বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী (১৫)। গতকাল সোমবার বিকাল ৩টায় মিন্টু মিয়ার বাসায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এক বছর ধরে ওই দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠছে। এক জন আরেক জনকে কাছে পেতে বিভিন্ন স্থানে ও বিভিন্ন রেস্টুরেন্টে আমোদ ফুর্তি করে। গতকাল ওই সময় সকলের অগোচরে মিন্টু মিয়ার বাসায় তানভীর ও স্কুলছাত্রী আমোদ ফূর্তিতে লিপ্ত হয়। বিষয়টি মিন্টু মিয়া ও তার পরিবার আঁচ করতে পেরে তাদেরকে আটক করে সদর থানায় সোপর্দ করে। রাত ৯টায় সদর থানার ওসি মুহাম্মদ শহিদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পরিবারের পক্ষ থেকে তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com