শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরে গৌরাঙ্গ লাল দাশ হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৫১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কোটিপতি ব্যবসায়ী গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী হত্যা মামলার অন্যতম আসামী আজমল (২৩) কে গ্রেফতার করেছে পিবিআই পুলিশ। গতকাল ভোরে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শন মোহাম্মদ ফরিদুল ইসলাম বি-বাড়ীয়া দক্ষিণ পৈরতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে বি-বাড়য়া জেলার দক্ষিণ পৈরতলার মুসা মিয়ার পুত্র।
হবিগঞ্জ শহরের কোর্ট ষ্টেশন এলাকার ব্যবসায়ী গৌরাঙ্গ লাল দাশ চৌধুরীর হত্যাকান্ডে জড়িত আসামী তারা মিয়া ওরপে তারু কবিরাজ ও আজিম হোসেন সোহাগের দেয়া তথ্য অনুযায়ী আজমলকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, হবিগঞ্জ শহরের বেবী স্ট্যান্ড সংলগ্ন সুমা ষ্টোরের মালিক গৌরাঙ্গ লাল দাস চৌধুরী গত ২৬ জুলাই রাত সাড়ে ৯ টার দিকে মোবাইলে কথা বলতে বলতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাহির হয়। কিন্তু এক ঘন্টা অতিবাহিত হলেও তিনি ফিরে না আসায় দোকান কর্মচারী লিটন বিষয়টি তার ভাইকে জানায়। তার ভাই গৌরাঙ্গ লাল দাশ চৌধুরীর মোবাইল ফোনে কল করলে মোবাইল ফোন বন্ধ পান।
এ ব্যাপারে গত ২৭ জুলাই হবিগঞ্জ সদর মডেল থানায় একটি নিখোঁজ জিডি করা হয়। পরে ২৮ জুলাই শনিবার চুনারুঘাট বাগবাড়ী নিকট গৌরাঙ্গ লাল দাসের হাতে মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরে এ বিষয়ে তার ভাই রাজ গোপাল দাস চৌধুরী বাদী হইয়া অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
এ মামলায় প্রথমে নিহত গৌরাঙ্গ লাল দাশের পাশের ব্যবসায়ী আজিম হোসেন সোহাগকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে তারা মিয়াকে গ্রেফতার করা হয় এবং তারা মিয়া ও ওরফে তারু কবিরাজ এর স্বীকারোক্তির ভিত্তিতে আজমলকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com