শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চুনারুঘাটে ৯ বছরের শিশু হত্যা জঙ্গলের কাঁদা থেকে লাশ উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮
  • ৬০১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের মিরাশী ইউনিয়নের লালকেয়ার গ্রামের ৯ বছরের শিশু খুন হয়েছে। গতকাল বুধবার সকালের দিকে গ্রামের পার্শ্ববর্তী ফরেষ্ট বিভাগের বাফার জোন জঙ্গলের দক্ষিণ দিকে ৩নং প্লটে বাঁশতলা নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিশুর নাম নাঈম মিয়া। সে লালকেয়ার গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। এ ঘটনায় নিহত শিশুর পিতা ফিরোজ মিয়া বাদী হয়ে ৫ জনকে আসামী করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। জালাল মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। জালাল নিহত শিশুর সৎ চাচা বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে নিহত নাঈম মিয়া একই গ্রামের জালাল মিয়ার পুত্র তোফাজ্জল মিয়া (১৭) ও কামাল মিয়ার পুত্র হৃদয় মিয়া (১০) এর সাথে খেলাধুলার জন্য হিমালিয়া বাজারে যায়। এর পর নাঈম বাড়ি ফিরেনি। নাঈমের পিতা ফিরোজ মিয়া বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও ছেলের সন্ধান পাননি। পরদিন গতকাল বুধবার ভোরবেলা ফরেষ্ট বিভাগের বাফার জোন জঙ্গলের দক্ষিণ দিকে ৩নং প্লটে বাঁশতলা নামক স্থানে নাঈম মিয়ার মৃতদেহ দেখতে পায় স্থানীয় জনতা। খবর পেয়ে চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি এস.এম রাজু আহমেদ ও চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ফিরোজ আলীর সৎ ভাই জালাল মিয়া (৬০)কে পুলিশ আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যে স্থান থেকে নাঈমের লাশ উদ্ধার করা হয়েছে সে স্থানটি কর্দমাক্ত। তার গলায় গাছের লতা দিয়ে বাধা এবং পায়ে রক্তাক্ত জখম ছিল। তাকে উলঙ্গ অবস্থায় পাওয়া যায়। নিহত শিশুর পিতা ফিরোজ মিয়া জানান, তার সৎ ভাই জালাল মিয়ার সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নিহত শিশুর পিতা ফিরোজ মিয়ার অভিযোগের ভিত্তিতে তার সৎ ভাই জালাল মিয়াকে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com