মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে চা-বাগানে কাকাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই খুন যুক্তরাজ্যে গাড়ির নাম্বার প্লেটের রেজিষ্ট্রেশন নিয়ে জটিলতা ॥ আইনি লড়াইয়ে জয়ী হলেন এনটিভির ইউরোপ ব্যুরো চিফ ফারছু আহমেদ চৌধুরী শহরে প্রকাশ্যে ছাত্রলীগ নেতা আসিফ চৌধুরীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দূর্বৃত্তরা আজমিরীগঞ্জে হাওর থেকে যুবতীর বিকৃত লাশ উদ্ধার নবীগঞ্জে ছাতল বিলের ইজারা সমিতির সদস্যদের স্বাক্ষর জাল ইউএনও বরাবর অভিযোগ বানিয়াচঙ্গের এক মহিলাকে বিদেশ পাঠানোর নামে পাচারের অভিযোগ স্কুল-কলেজের সামনে বখাটেদের উৎপাত বন্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ হবিগঞ্জে ‘বিবর্তন বিজ্ঞান চক্র’র উদ্যোগে ২ দিনব্যাপী জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু বাহুবলে প্রবীন আওয়ামীলীগ নেতা আকবর আলী আর নেই
বাহুবলের খাগাউড়ায় আধিপত্যের লড়াই ॥ সংঘর্ষে যুবক খুন

বাহুবলের খাগাউড়ায় আধিপত্যের লড়াই ॥ সংঘর্ষে যুবক খুন

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের খাগাউড়া গ্রামের আধিপত্যের লড়াইয়ের জের ধরে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে আরো প্রায় ৩০ জন। এ ঘটনায় ৩ জনকে পুলিশ করেছে। গত শুক্রবার সন্ধ্যার দিকে খাগাউড়া গ্রামের পার্শ্ববর্তী রইছগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম জুনায়েদ মিয়া (৩০)। তিনি খাগাউড়া গ্রামের আব্দুল আওয়ালের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামে আদিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে একাধিক ঘটনায় উভয় পক্ষের মধ্যে মামলা মোকদ্দমা রয়েছে। সাম্প্রতিককালে এ বিরোধ চাঙ্গা হয়েছে। গ্রামের সর্দার শাহ শওকত আলী আলীসহ কয়েকজনের জনের বিরুদ্ধে প্রতিপক্ষ মামলা দায়ের করেছে। এতে শাহ শওকত আলী, গেদা মিয়াসহ ৪জন হাজতবাস করেছেন। ঈদের দু’দিন আগে ৪ মাতব্বর জামিনে মুক্তি পান। এদিকে ওই গ্রামে বিবাদমান দুপক্ষে বিরুদ্ধে কোন সভা সমাবেশ না করার জন্য প্রশাসন থেকে নিষেধাজ্ঞা জারি করা হয়। এতে উভয় পক্ষই সতর্ক কেউ যাতে সভা সমাবেশ করতে না পারে। কোন পক্ষ আয়োজন করলেই অপর পক্ষ পুলিশের স্মরণাপন্ন হয়। এমনি ভাবে গত শুক্রবার শাহ শওকত আলীর বিপক্ষ গ্র“প সভাবেশে মিলিত হলে প্রতিপক্ষ পুলিশকে খবর দেয়। এতে পুলিশ এসে তাদের সমাবেশ পন্ড করে দেয়। পরবর্তীতে গ্রাম পক্ষের লোকজন রইছগঞ্জ বাজারে এসে শওকত আলীর পক্ষে একটি দোকান ভাংচুর করে। এ খবর পেয়ে শওকত পক্ষের লোকজন বাজারে আসলে ঊভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয়পক্ষে প্রায় ৩০ জন আহত হয়। আহত জুনেদ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় জুনায়েদ মিয়াকে সিলেট নিয়ে যাবার পথে মারা যান।
খবর পেয়ে সিনিয়র রহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি আতাউর রহমান, বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক আলী ও থানার ওসি (তদন্ত) দস্তগীর আহমদ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) দস্তগীর আহমদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
এদিকে এ ঘটনায় গতকাল শনিবার ভোররাতে নবীগঞ্জ ও বাহুবল থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। তারা হলেন, খাগাউড়া গ্রামের শামছুল ইসলাম ওরফে কাচা মিয়া, একই গ্রামের নুরুজ মিয়ার পুত্র রায়হান ও আহমদ আলী।
এদিকে গতকাল নিহত জুনেদকে দাফন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com